কালিগঞ্জ প্রেসক্লাবে পারিবারিক অশান্তি, স্ত্রী ও শশুরের অব্যাহত হুমকি, মিথ্যা মামলা দায়ের ও জীবন নাশের হুমকিসহ সম্পদ লিখে নেওয়ার চেষ্টার প্রতিকারে সাংবাদিক সম্মেলন


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ প্রেসক্লাবে পারিবারিক অশান্তি, স্ত্রী ও শশুরের অব্যাহত হুমকি, মিথ্যা মামলা দায়ের ও জীবন নাশের হুমকিসহ সম্পদ লিখে নেওয়ার চেষ্টার প্রতিকারে সাংবাদিক সম্মেলন
ফেব্রুয়ারি ২৮, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু কালিগঞ্জ প্রতিনিধিঃ
কালিগঞ্জ প্রেসক্লাবে পারিবারিক অশান্তি, স্ত্রী ও শশুরের অব্যাহত হুমকি, মিথ্যা মামলা দায়ের ও জীবন নাশের হুমকিসহ সম্পদ লিখে নেওয়ার চেষ্টার প্রতিকারে এক জনাজির্ণ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২৭ ফেব্রুয়ারী বেলা ১১ টায় প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলার বন্দকাটি গ্রামের সাবেক শিক্ষক মরহুম আলহাজ্ব মহসীন আলীর পুত্র মাহমুদুল হাসান মন্টু বলেন- তিনি ২০০১ সালে মুসলিম শরিয়াহ মোতাবেক বিয়ে করেন দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জগন্নাথপুর গ্রামের রেজাউল করিমের ছোট কন্যা উম্মে রুকাইয়া খানম ডেইজি সাথে।
এরপর তাদের সংসারে দুটি কন্যা সন্তানের জম্ম নেয়। সেই থেকে পরিবারের মধ্যে বিভিন্ন কারণে গোলযোগ লেগেই থাকতো। ইতোমধ্যে সু-চতুর স্ত্রী ডেইজি স্বামী মন্টুর অগোচরে পরক্রিয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি স্বামী জানতে পারায় তাদের সংসারে নেমে আসে অমানিশা ঘোর অন্ধকার। সেই সূত্রধরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী ও শশুর মিলে সু-চতুরতার সহিত মাহমুদুল হাসানের নামে বেশ কয়েকটি মামলা দায়ের করেন।
এদিকে মামলা দায়েরের পর স্বামী জেলহাজতে থাকাকালে স্ত্রী জেল খানায় যেয়ে প্রলোভন দেখায় তোমাকে ছাড়াতে পারি একটি শর্তে যদি তুমি তোমার সব সম্পত্তি আমার নামে লিখে দাও। অবস্থার বেগতিক দেখে নিরুপায় হয়ে স্বামী মন্টু পরবর্তিতে দেখা যাবে বলে রেহাইপায়। এক পর্যায় গত ২৫/১২/১৫ তারিখে জামিনে বের হলে সেখানেও তার কাছ থেকে সাদা কাগজে ষ্ট্যাপে ও সাদা কাগজে সই করিয়ে নেওয়া হয়েছে। এদিকে গত ২৯/১২/১৫ তারিখে তার নিজবাড়ী সাতক্ষীরার সুলতানপুরে গিয়ে দেখতে পান বাড়িতে রক্ষিত লোহার লকার সহ গুরুত্বপূর্ন কিছুই নাই। বিষয়টি স্ত্রীর কাছে জানতে চাইল সেখানে তাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। এরপর থেকে শুরু হয় স্বামী মন্টুকে জীবন নাশের নানা ধরণের হুমকি ধামকি। এমনি সাতক্ষীরার নাম করা সন্ত্রাসীদের দ্বারা তাকে মেরে ফেলা হবে পরিকল্পানা আটতে থাকে। যার একটি অডিও রেকর্ডার সাংবাদিক সম্মেলনে তুলে ধরে শুনানো হয়। সংবাদিক সম্মেলনে তিনি শশুর ও স্ত্রীর অব্যাহত ষড়যন্ত্রের প্রতিকারসহ আইনি সহযোগিতা কামনা করেন। শশুর ও স্ত্রীর অমানবিক অত্যাচারের কারণে তিনি বর্তমানে নিরুপত্তাহীনতায় ভুগছেন।