কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সংগঠক সাইফুলকে অভিনন্দন


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সংগঠক সাইফুলকে অভিনন্দন
এপ্রিল ১৭, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা::
কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জি.এম সাইফুল ইসলাম এবার কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদকের পদ লাভ করেছেন। মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কালিগঞ্জ উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সন্তানসহ নলতার বিভিন্ন সংগঠন, নলতা ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও তাঁকে অভিনন্দন জানিয়েছে।

জি.এম সাইফুল ইসলাম পূর্ব নলতা গ্রামের মুক্তিযোদ্ধা ও প্রাক্তন মেম্বর আনছার আলীর বড় পুত্র। সে দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত। সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি’র বিভিন্ন কার্যক্রমের সহকারি হিসাবে তাঁকে দায়িত্ব পালন করতে দেখা যায়।

এবং রুহুল হক এমপি’র একজন আস্তাভাজন কর্মী হিসাবে পরিচিত। জি.এম সাইফুল ইসলাম নলতা ইউনিয়নে দীর্ঘ সময় সংগ্রাম সাধনার রাজনীতি করে বর্তমানে উপজেলার একজন রাজনৈতিক নেতা হিসাবে স্থান করে নিয়েছে। এবং সফলভাবে দায়িত্ব পালন করে আসছে বলে জানা যায়।

তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত থেকে সামাজিক কাজ করে যান। জি.এম সাইফুল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সংগঠক হওয়ায় তাঁর কাছ থেকে অনেক উন্নয়ন প্রত্যাশা করেন সংগঠনের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধা সন্তানরা।
##