কালিগঞ্জ সংবাদ ॥ উপজেলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ধিত সভা


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ উপজেলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ধিত সভা
অক্টোবর ৮, ২০১৫ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ প্রতিনিধি :
বৃহস্পতিবার বিকাল ৫ টায় কালিগঞ্জ উপজেলা আ‘লীগ অফিসে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুবলীগের আয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় কালিগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আনোয়ারুল কবির লিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আ‘লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ শেখ ওয়াহেদুজ্জামান।

কালিগঞ্জ যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা যুবলীগের সভাপতি মোঃ আঃ মান্নান, দপ্তর সম্পাদক শেখ আনজারুল ইসলাম সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃ বৃন্দ। সভায় আগামী ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসুচি গ্রহণ করা হয়। এসময়ে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান বলেন সকল ভেদাভেদ ভুলে দলের জন্য একযোগে কাজ করতে হবে। যুবলীগকে সুসংগঠিত করে আগামী দিনের সকল আন্দোলন ও সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
##

কুশুলিয়া ইউনিয়ন সিসিটি কমিটির সভা

কালিগঞ্জ প্রতিনিধি ঃ
মানব পাচারের শিকার ব্যাক্তিদের সমন্বিত স্বাস্থ্যসেবা প্রকল্পের আওতায় কালিগঞ্জ উপজেলা কুশুলিয়া ইউনিয়নের সিসিটি কমিটির এক সভা ৮ অক্টোবর বিকাল ৪ টায় কুশুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএম এর সহযোগীতায় ও রুপান্তরের বাস্তবায়নে সিসিটি কমিটির সভাপতি ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রকল্পের এফ.ও শেখ সাব্বির আলম, সভায় বক্তব্য রাখেন কমিটির সদস্য সাংবাদিক সুকুমার দাশ বাচ্চু, সদস্য ইলা দেবী মল্লিক, জাহানারা পারভীন, সঞ্জয় চক্রবর্তী, আশরাফুল তরফদার, সিরাজুল ইসলাম ও শহিদুন্নাহার, সভাটি পরিচালনা করেন ওডাব্লউ মাছুমা পারভীন ও রাজগুল হাসান রাজু।