কালিগঞ্জ সংবাদ ॥ একটি প্রাইভেটসহ ইয়াবা উদ্ধার


115 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ একটি প্রাইভেটসহ ইয়াবা উদ্ধার
অক্টোবর ২১, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু ::

কালিগঞ্জ উপজেলার বেলেডাঙ্গা বাজার এলাকা থেকে পরিত্যাক্ত একটি প্রাইভেটকারের মধ্যে থেকে ৮ পিচ ইয়াবাসহ প্রাইভেটকার উদ্ধার করেছে কালিগঞ্জ থানা পুলিশ। ২১ আক্টোবার সোমবার গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেনের নির্দেশে এসআই গোবিন্দ আকর্ষন বেলে ডাঙ্গা বাজার এলাকা থেকে বেলা সোয়া ১টায় ঢাকা মেট্রো ১২-৮৬৮৬ নং একটি সাদা রঙের প্রাইভেটকার ও ৮পিচ ইয়াবা কালিগঞ্জ থানায় জব্দ করা হয়েছে। এসময় কেউ আটক হয়নি। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে আটক প্রাইভেটকারটি কার এব্যাপারে থানা পুলিশ তদন্ত অব্যহত রেখেছে।

#

কালিগঞ্জে শালিশী বৈঠকে প্রতিবন্ধীকে পিটিয়ে জখম হাসপাতালে চিকিৎসাধীন

সুকুমার দাশ বাচ্চু ::

কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়ন পরিষদে জমিজায়গা সংক্রান্ত এক শালিশ বৈঠকে প্রতিবন্ধী মোমিনুল ইসলাম (২৮) কে প্রতিপক্ষরা মারপিট করে রক্তাক্ত জখম করেছে। আহত প্রতিবন্ধীকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে। জানাগেছে মৌতলার পরমনন্দকাটি গ্রামের মহাতাব উদ্দিনের সাথে একই গ্রামের হাফিজুর রহমান ওরফে কাজলের সাথে জমিজায়গা সংক্রান্ত বিষয়ে ১৯ আক্টোবার বিকাল ৩টায় এক শালিশ বৈঠক বসে। শালিশী বৈঠকে প্রতিপক্ষরা উত্তেজিত হয়ে মহাতাব উদ্দিনের প্রতিবন্ধী পুত্র মেমিনুল ইসলামকে মারপিট করে। এসময় শালিশী বৈঠকে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ফেরদাউস মোড়লসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। আহত প্রতিবন্ধী মোমিনুল ইসলামকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভতি করা হয়েছে। এঘটনায় প্রতিবন্ধীর পিতা মহাতাব উদ্দিন বাদী হয়ে ১১জন বিরুদ্ধে কালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলা প্রস্তুতি চলছিল।

#

মৌতলায় ৮ দলীয় ফুটবল খেলায় রতনপুর চ্যাম্পিয়ান

সুকুমার দাশ বাচ্চু ::

কালিগঞ্জ উপজেলার মৌতলা যুব সংঘের আয়োজনে গতকাল সোমবার কিাল ৪টায় নামাজগড় ফুটবল মাঠে ৮দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রতনপুর ফুটবল একাদশ ও শ্যামনগর ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়েছে। খেলায় নিদ্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় ট্রাইব্রেকারের মাধ্যমে রতনপুর ফুটবল একাদশ ৪-৩ গোলে শ্যামনগর ফুটবলকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়া গৌরব অজন করে। খেলাটি পরিচালনা করেন রেফারী সুকুমার দাশ বাচ্চু, সহকারী সৈয়েদ মোমেনুর রহমান ও তাপষ। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরন করেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম,জগলুল হায়দার। বিশেষ অতিথি ছিলেন মৌতলা ইউপি চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম বাটুল। বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ শাখার সভাপতি সভাপতি শেখ আনোয়ার হোসেন, দৈনিক দৃষ্টিপাতের কালিগঞ্জ ব্যুারো প্রধান আশেক মেহেদী, সাবেক চেয়ারম্যান মীর আলী মোর্তজা, শাহাজান সিরাজ, মৌতলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান, মানবাধিকার কর্মী লাভলু, খেলা পরিচালনা কমিটির রাব্বি প্রমুখ। খেলায় চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলকে পুরস্কার প্রদান করা হয়।

#