কালিগঞ্জ সংবাদ ॥ কৃষ্ণনগর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফা কবিরুজ্জামানের মতবিনিময় সভা


1157 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ  সংবাদ ॥ কৃষ্ণনগর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফা কবিরুজ্জামানের মতবিনিময় সভা
জানুয়ারি ২২, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ :
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ১ নং কৃষ্ণনগর ইউয়িন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য কৃষ্ণনগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টুর সাথে ইউনিয়ন বাসীর এক মতবিনিময় সভা শুক্রবার বিকালে নিজ বাসভবনে  অনুষ্ঠিত হয়েছে।

কৃষ্ণনগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আল্লামা আব্দুল রহিম সরদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘ ২৩ বছর সভাপতির দায়িত্ব পালনকারী মুক্তিযোদ্ধা সংগঠক, শিক্ষক মহরুম ফেরাজতুল্লাহর পুত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু তিনি বলেন আপনাদের ঘরের সন্তান হিসাবে সুখ দুঃখের সাথী হিসাবে খেদমত করতে চায় যদি মনোনয়ন দেয় তাহলে ন্যায় ও সত্য প্রতিষ্ঠা শোষন ও দুর্নীতি মুক্ত সমাজ গঠন করার প্রত্যায় ব্যক্ত করেন।

তিনি আরো বলেন স্থানীয় নেতাদের সমন্বয়ে দলমত নির্বিশেষে ইউনিয়নের উন্নয়ন তথা সোহার্দ্য সম্প্রীতির ঐক্য বজায় রাখার জন্য সর্ব দলীয় কাউন্সিল গঠন করা হবে। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সহসভাপতি ছায়ফুল রহমান, জাতীয় পাটির সাধারন সম্পাদক হাবিবুর রহমান ইউনিয়ন আওয়ামীলীগের সহ সম্পাদক শহিদুল  ইসলাম, জিএম আফজাল হোসেন, মাওলানা আব্দুস সাত্তার, সোহরাফ হোসেন কাগুজী, সাবেক ইউপি সদস্য হরিপদ ঘোষ, ফারুক হোসেন, মাস্টার পুষুস সরদার, আকবার আলী, ইউপি সদস্য ডাঃ অরুন কুমার, আফসার উদ্দীন, ইউপি সদস্য মোস্তফা মাহাবুর রহমান, লিয়াকাত হোসেন, মুক্তিযোদ্ধা আহাত আলী, ইউপি সদস্য কবির হোসেন, আব্দুর জলিল, আব্দুর রহমান, বিশ্বরঞ্জন অধীকারী, সরদার আব্দুল আজিজ, এ্যাডঃ আব্দুল গফফার, ইউনুস আলম, মাওল্নাা আব্দুস সত্তার, রফিকুল ইসলাম, ফজর আলী, আবু হেনা বিশ্বাস প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি, খান মনিরুল ইসলাম মনি, মাস্টার ইয়াছিন, মামুন বিশ্বাস, রামপ্রসাদ হালদার। অনুষ্ঠানে কৃষ্ণনগর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেত্রী বৃন্দ সহ অন্যান্য দলের নেত্রী বৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
##

মৌতলায় উন্নয়ন এর  বিশেষিত স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

কালিগঞ্জ প্রতিনিধি :
কালিগঞ্জে উন্নয়নের উদ্যোগে মৌতলা  ইউনিয়ন উন্নয়ন অফিস প্রাঙ্গনে দীন ব্যাপী স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গা নিরসনে সংযোগ কর্মসূচির আওতায় ও পিকেএসএফ এর অর্থিক সহযোগীতায় দীন ব্যাপী স্বাস্থ্য ক্যাম্পে প্রসূতি স্ত্রী রোগ ও ডায়াবেটিস বিশেষজ্ঞ সাতক্ষীরা সদর হাসপাতালের সহকারী সার্জেন্ট ডাঃ নাজনীন সুলতানা প্রায় শতাধিক রোগী দেখেন এসময় উপস্থিত ছিলেন উন্নয়ন এর খূলনা অফিসের কর্মকর্তা আব্দুর রহমান, কুশুলিয়া শাখার সমন্বয়কারী কর্মকর্তা তারেক রহমান, কুশুলিয়া ও আশাশুনি শাখার পিপি শেখ সাকির আহম্মেদ বাবু, মোঃ ইকবাল হোসেন, সি এইচ পি জবা, সাজিদা, সোনালী, অনিমা প্রমুখ।