কালিগঞ্জ সংবাদ ॥ চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাকিম এর মতবিনিময়


568 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাকিম এর মতবিনিময়
জানুয়ারি ১২, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ :
দলীয় মনোনয়নের প্রত্যাশায় কালিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিমিয় করলেন কালিগঞ্জ উপজেলা  মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হাকিম।
মঙ্গলবার বেলা ১২ টায় প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে প্রেসক্লাবের হলরুমে মতবিনিময় সভায় আসন্ন নির্বাচনে ৯ নং মথুরেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আব্দুল হাকিম সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে বলেন কালিগঞ্জ উপজেলার ৯ নং মথুরেশপুর ইউনিয়ন পরিষদ থেকে আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতীকে নির্বাচন করতে চাই।
আমি নির্বাচিত হতে পারলে ইউনিয়নের জরাজির্ণ রাস্তাঘাট, ব্রীজ-কালভাট, প্রত্যান্ত এলাকায় বিদ্যুতায়িত করা ও সুপেয় পানির সু ব্যাবস্থা করা সহ জন কল্যানে মাদক ও সন্ত্রাস মুক্ত মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করবো।
এছাড়াও তিনি ইতোমধ্যে মথুরেশপুর ইউনিয়নে গুরুত্বপুর্ন হাটবাজার ও মোড়ে মোড়ে ৫৬ টি পাঁকা বসার বেঞ্চ নির্মাণ করে দিয়েছেন। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় ও তিনি এ ধরনের বসার বেঞ্চ তৈরী অব্যাহত রাখবেন বলে জানান। আব্দুল হাকিম কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের ৩ বার কমান্ডার ও ৪ বার ডেপুটি কমান্ডার নির্বাচিত হয়েছেন। বর্তমানে তিনি ডেপুটি কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ইতোমধ্যে এলাকার বিভিন্ন স্থানে ৪৪ টির অধিক পথসভা করেছেন। দলীয় নৌকা প্রতীকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।
মত বিনিময় কালে তিনি আরো বলেন মথুরেশপুর ইউনিয়ন পরিষদের বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহেদ মারুফ তিনি ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে তাকে সমর্থন দিয়েছেন। মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান শিমুল, এস,এম,আহম্মাদ উল্যাহ বাচ্ছু, কাজী আলমামুন, আবু হাবিব,শেখ মোদাচ্ছের হোসেন জান্টু প্রমুখ।
##

কালিগঞ্জে যুবদল নেতার পিতার মৃত্যুতে নেতৃবৃন্দের শোক
কালিগঞ্জ প্রতিনিধি :
কালিগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাকের পিতা শরীফ মোহাম্মাদ আমির আলীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ শেখ আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক নূর মোহাম্মাদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক শেখ মোস্তাফা মোহাম্মাদ আলী, সহ-সভাপতি ও কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম, আলহাজ্ব সিরাজুল ইসলাম বাবলু, সাবেক সাধারণ সম্পাদক ও ভাড়াশিমলা ইউপির সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুল খালেক, যুব বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ মোজাফ্ফার হোসেন, উপজেলা যুবদলের সভাপতি ডাঃ শফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান শিমুল, দপ্তর সম্পাদক শেখ খায়রুল আলম, জিয়া পরিষদের উপজেলা সভাপতি শেখ নুরুজ্জামান, জাসাস উপজেলা সভাপতি এস,এম,হাফিজুর রহমান বাবু, কলেজ ছাত্রদলের সভাপতি আলাউদ্দীন সোহেল। এছাড়া ও যুবনেতা মোতাহার হোসেন, মাহাবুবর রহমান,ছাত্রনেতা তারিফুর রহমান, নরুজ্জামান, ওমর ফারুক,বাবু ও আমির হামজা প্রমূখ।