কালিগঞ্জ সংবাদ ॥ ডেঙ্গু প্রতিরোধে আলোচনা সভা


84 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ ডেঙ্গু প্রতিরোধে আলোচনা সভা
আগস্ট ৩১, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়ে কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) সকাল ১০ টায় কালিগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ সভা অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাকিমের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন মন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএলএফ কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব খান আসাদুর রহমান, সাবেক সাংগঠনিক কমান্ডার শেখ ওজিয়ার রহমান, সাবেক অর্থ কমান্ডার আলহাজ্ব শেখ আব্দুর রউফ, সহকারি কমান্ডার খান আহসানউল্লাহ, সহকারি কমান্ডার শেখ মনির আহম্মেদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ মেহেদী হাসান সুমন, সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম গোলাম ফারক, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কৃষ্ণনগর ইউনিয়ন কমান্ডার মহিউদ্দিন, ডেপুটি কমান্ডার লিয়াকত আলী, তারালী ইউনিয়ন কমান্ডার মতলুবর রহমান, ভাড়াশিমলা কমান্ডার রুস্তুম আলী, মথুরেশপুর ইউনিয়ন কমান্ডার আহম্মাদ আলী, রতনপুর ইউনিয়ন কমান্ডার মোজাফ্ফার হোসেন, ধলবাড়িয়া ইউনিয়ন কমান্ডার আব্দুল গফফার ও ডেপুটি কমান্ডার নুর ইসলাম প্রমুখ। এ সময় ডেঙ্গুর ভয়াবহতা ও প্রতিরোধের বিষয়ে গণসচেতনতার লক্ষ্যে কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের পক্ষ থেকে আগামী সোমবার (২ সেপ্টেম্বর) থেকে বাড়ি বাড়ি পরিচ্ছনতা অভিযান, হ্যান্ডবিল বিলি সহ ব্যাপক প্রচার- প্রচারণার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া সভায় আগামী ৩, ৪ ও ৫ সেপ্টেম্বর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাইয়ে সকলের সহযোগিতা কামনা করা হয়।

#

দৃষ্টিপাত পত্রিকার প্রতিনিধিদের সাথে সম্পাদকের মতবিনিময় সভা

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

দৈনিক দৃষ্টিপাত পত্রিকার কালিগঞ্জ-শ্যামনগর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে সম্পাদকের মতবিনিময় সভা অনুষ্ঠিত শনিবার বেলা ১১টায় অফিসাস কল্যান ক্লাবের অনুষ্ঠিত হয়েছে। দৃষ্টিপাত পরিবারের আয়োজনে কালিগঞ্জ উপজেলা ব্যুরো প্রধান আশেক মেহেদীর সভাপতিত্বে ও উপজেলা প্রতিনিধি এসএম,আহম্মাদ উল্যাহ বাচ্চুর সঞ্চালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিএম নুর ইসলাম। এসময় আরো বক্তব্য রাখেন দৃষ্টিপাতের নির্বাহী সম্পাদক আবু তালেব মোল্লা, মফস্বাল বার্তা সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, সহ-সম্পাদক জিএম, ওমর ফারুক, সার্কুলেশন ম্যানেজার বুলবুল আহমেদ, বিশেষ প্রতিনিধি গাজী শাহ আলম, শ্যামনগর ব্যুরো প্রধান আলহাজ্ব মুরাদ হোসেন, বিশেষ প্রতিনিধি জাকির হোসেন, সাংবাদিক আবু ইদ্রিস, কৃষ্ণনগর ইউনিয়ন প্রতিনিধি আব্দুল মাজিদ, নলতা প্রতিনিধি রফিকুল ইসলাম, মৌতলা প্রতিনিধি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, চাম্পাফুল প্রতিনিধি মনিরুজ্জামান মনি, দক্ষিণশ্রীপুর প্রতিনিধি শাহাদাৎ হোসেন, মথুরেশপুর প্রতিনিধি ফরিদুল কবির, ভাড়াশিমলা প্রতিনিধি হাবিবুল্লাহ, পদ্ম পুকুর প্রতিনিধি নূর ইসলাম, মুন্সিগঞ্জ প্রতিনিধি সোহরাব হোসেন, বুড়িগোয়ালিনী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন ও মাসুম বিল্লাহ, রমজান প্রতিনিধি খালিদ সাইফুল্লাহ, কৈখালী প্রতিনিধি আমিনুর রহমান প্রমুখ।

কুশুলিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তার নেতৃত্বে ডেঙ্গু প্রতিরোধ অভিযান

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

কুশুলিয়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বাবু নন্দলাল সরকারের নেতৃত্বে গতকাল ৩১ আগস্ট দিনভর কুশুলিয়া ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধ অভিযান পরিচালিত হয়। দ্ইু ইউনিয়নের ভদ্রখালী, গোবিন্দপুর ও শ্রীকলা গ্রামে পরিচালিত এই অভিযানে অংশগ্রহণ করেন ভূমি উপ সহকারী কর্মকর্তা ফরিদ হাসান, আব্দুস সাত্তার, অফিস সহায়ক শহীদ, সাংবাদিক আব্দুল হামিদ প্রমুখ।

#