কালিগঞ্জ সংবাদ ॥ তারালী ইউনিয়নে আতাউর রহমানের গনসংযোগ


426 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ তারালী ইউনিয়নে আতাউর রহমানের গনসংযোগ
মার্চ ৭, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার (৭ ই মার্চ) বেলা ১১ টায় তারালী বাজার প্রাঙ্গনে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আতাউর রহমান বিভিন্ন স্তরের মানুষের সাথে মতবিনিময় ও গনসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাহবুবুর রহমান, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান মুকুল, বীর মুক্তিযোদ্ধা মনির আহম্মাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি খান জাহিদুল ইসলাম বাবু, বর্তমান সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান হাসান, তারালী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরদার আশরাফুল ইসলামসহ তারালী ইউনিয়ন আওয়ামীলিগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

#

কালিগঞ্জ উপজেলায় জেলে পরিবারের মাঝে ত্রান সামগ্রী প্রদান

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

কালিগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে প্রকৃত জেলে পরিবারের মাঝে শুকনা ও অন্যান্য খাবার সহ ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১১ টায় উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন। তিনি তার বক্তব্যে বলেন অবহেলিত জেলে পরিবারদের ভাগ্যের উন্নয়ন ঘটাতে সরকার বিভিন্ন পরিকল্পনা গ্রহন করেছেন। তারাই ধারাবাহিকতায় আজকে এ অনুদান তুলে দেওয়া হয়েছে। অসহায়, দুঃস্থ ও প্রকৃত জেলেদের কে স্বাবলম্বী করতে আমরা আন্তরিক হয়ে কাজ করছি। মৎস্য অফিসের সহকারী উজ্বল অধিকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন, ধলবাড়িয়া চেয়ারম্যান আলহাজ্ব গাজী শওকাত হোসেন, বিষ্ণপুর চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু প্রমুখ।

#

কালিগঞ্জ উপজেলাকে উন্নয়নের রোলমডেল হিসাবে গড়ে তুলবো- সাঈদ মেহেদী

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কালিগঞ্জে তৃনমূল নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলার তারালী, তেতুলীয়া, উজিরপুর ও থালনা বাজারসহ বিভিন্ন এলাকায় গনোসংযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, সাঈদ মেহেদী বলেন কালিগঞ্জ উপজেলাকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলবো। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত এই গনোসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি নরিম আলী মাষ্টার, সাবেক ছাত্রলীগ নেতা নূরুজ্জামান, কাশমীর হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি যতীন দেব বর্মন, আওয়ামীলীগ নেতা সুন্নত আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক সৈলুদ্দীন গাজি, সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু নরেন মন্ডল, সাবেক সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক আল-মামুন সরদার, রতুনপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম, এ্যাডভোকেট হাবিব ফেরদাউজ শিমুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাহিত্য বি-চৌধুরি, উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি মেহেদী হাসান প্রমুখ।

#