কালিগঞ্জ সংবাদ ॥ পাউখালি মামা টি ষ্টোরে অগ্নি সংযোগের অভিযোগ


132 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ পাউখালি মামা টি ষ্টোরে অগ্নি সংযোগের অভিযোগ
জুলাই ৬, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু ::

কালিগঞ্জের পাউখালি মোড়ে ‘‘মামা টি ষ্টোর’’ এ অগ্নি সংযোগে চেষ্টার অভিযোগ উঠেছে। (শনিবার ৬ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৩ টায় কে বা কাহারা মামা টি ষ্টোরের পিছনে তক্তার বেড়ায় পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় বিকট শব্দে পাউখালি মোড়ে দায়িত্বরত নাইটগার্ড গোলাম হোসেন ও আবু বক্কর দ্রুত হাজির হয়ে আগুন নিয়ন্তনে আনে। এঘটনায় মামা টি ষ্টোরের মালিক মহৎপুর গ্রামের মৃত শেখ আলিম বক্সের পুত্র শেখ আব্দুর রহমান (৫৪) বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। আব্দুর রহমান এ প্রতিনিধিকে জানান, চায়ের দোকান ব্যবসায় তার পরিবারে জিবীকা নির্বাহ সহ সন্তানাধির পড়ালেখার খরচ বহন করে থাকে। আমার দোকান ঘরে আগুন লাগলে আমার ঘর সহ পাশ্ববর্তি আরো একাধিক দোকানে ব্যাপক ধরনের ক্ষয়ক্ষতি হতো। নাইটগার্ডদের সচেতনতার কারনে তারা দ্রুত এগিয়ে আসায় বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পেয়েছে ব্যবসায়ীরা। এ বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমানের কাচে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন এ বিষয়ে অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত করা হবে।

#

কালিগঞ্জ সুশীলনের আঞ্চলিক কার্যালয়ে সঞ্চায় ও ঋন দান কর্মসূচির আওতায় মাসিক সভা অনুষ্ঠিত

সুকুমার দাশ বাচ্চু ::

কালিগঞ্জ সুশীলনের আঞ্চলিক কার্যালয়ে সঞ্চায় ও ঋন দান কর্মসূচির আওতায় মাসিক সভা ও এনটি মানি লন্ডিং বিষয়ক অরিয়েন্টটেশন অনুষ্ঠিত হয়েছে। সুশীলনের সঞ্চায় ও ঋদ দান কর্মসূচির আওতায় সকল অীফস পর্যায়ের প্রতিনিধিদের নিয়ে মাসিক সমন্বয় সভায় সভাপতিত্বে করেন সুশীলনের উপ-পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টু। এসময় সুশীলনের সঞ্চায় ও ঋন দান কর্যক্রমের সাতে জড়িত অন্যান্য অফিসের ম্যানেজারগন উপস্থিত ছিলেন।

#

সাতক্ষীরার দুই প্রতিথযশা সাংবাদিকের সুস্থতা কামনায় কালিগঞ্জ প্রেসক্লাব

সুকুমার দাশ বাচ্চু ::

সাতক্ষীরার দুই বিশিষ্ট সাংবাদিক দেশ টেলিভিশন ও বিডি নিউজের সাতক্ষীরা প্রতিনিধি শরিফুল্লাহ কায়সার সুমন ও ৭১ টেলিভিশন এর সাতক্ষীরা প্রতিনিধি ও অনলাইন নিউজ পেট্রোল দৈনিক সাতক্ষীরার সম্পাদক বরুণ ব্যানার্জি উচ্চ রক্তচাপ ও মনি হৃদ রোগে আক্তান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধিন সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমন ও সিভি হাসপাতালের সিইউতে বরুণ চিকিৎসাধীন আছেন সাংবাদিক বরুন ব্যানার্জি। তাদের আশু রোগ মুক্তি কামনা করে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ-সভাপতি নিয়জ কওছার তুহিন, শেখ আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সহ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর আলম, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্চু, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, নারায়ন চক্রবর্তি রাজিব, শেখ এস এম গোলাম ফারুক, মোদাচ্ছের হোসেন জান্টু। এছাড়াও বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ ইমরান আলী, সাধারন সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ সাব্বির আলম।

#