কালিগঞ্জ সংবাদ ॥ পূর্ব-নারায়নপুরে পুজা অনুষ্ঠিত


151 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ পূর্ব-নারায়নপুরে পুজা অনুষ্ঠিত
এপ্রিল ১০, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

কালিগঞ্জ উপজেলার পূর্ব-নারায়নপুরে শীতলা পুজা উপলক্ষ্যে মেলা অনুষ্ঠিত হয়েছে। পূর্ব-নারায়রপুর শীতল তলা যুব সংঘের আয়োজনে প্রতি বছরের ন্যায় এবছরও ব্যাপক জাক জমক ও উৎসব মুখর পরিবেশে শীতলা পুজা উপলক্ষ্যে সকল ধর্মের মানুষের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিনত হয়। ৮মার্চ সোমবার বিকালে পুজা মন্ডব প্রাঙ্গনে বিশিষ্ঠ ব্যক্তি বর্গের উপস্থিতিতে আলোচনা সভা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। পুজা কমিটির অন্যতম অরুন কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বড় ভাই প্রধান অতিথির বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও দৃষ্ঠিপাতের ব্যুরো প্রধান আশেক মেহেদী। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সরকারী সখিপুর খানবাহাদুর আহছানউল্লা কলেজের ক্রীড়া শিক্ষক শামছুল হুদা কবির খোকন, কালিগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, উত্তর কালিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কুমার ঘোষ, ইউপি সদস্য নিরাঞ্জন কুমার ঘোষ, মহিলা মেম্বর মৌসুমী পারভীন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাংবাদিক শেখ মোদাচ্ছের হোসেন জান্টু প্রমুখ। পুজা উপলক্ষ্যে সেখানে বিভিন্ন ধরণের দোকান ও মেলা বসে।

#

কালিগঞ্জে পোল্ট্রি ফিডের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করলেন ইউএনও

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

নিরাপদ পশুখাদ্য ও প্রাণিজ আমিষ নিশ্চিত কল্পে কালিগঞ্জের নলতা, তেতুলিয়া ও উজিরপুর বাজারের পোল্ট্রি ফিডের পাঁচটি দোকানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন এসময় পোল্ট্রি ফিডের বস্তার গায়ে প্রাণি সম্পদ অধিদপ্তরের নিবন্ধন নম্বর না থাকায় তেতুলিয়া বাজারের মনো পোল্ট্রি ফিডের ডিলার ম,জি,এম মুক্তার হোসেন গাজিকে ১ হাজার টাকা জরিমান করা হয়। আদালত পরিচালনা কালে উপস্থিত ছিলেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা গাজী সালাউদ্দিন, অ,স,ম রফিকুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মনোজিৎ কুমার মন্ডল।

#

কোমরপুর গ্রামে ডাকাতির অভিযোগ

সুকুমার দাশ বাচ্চু,কালিগঞ্জ ::

কালিগঞ্জের পল্লীতে গভীর রাতে ডাকাতি সংঘটিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ১০/১২ জন মুখোশধারী ডাকাত দল নগদ টাকা ও স্বর্ণলংকার সহ প্রায় ২ লাখ টাকা নিয়ে গেছে। ঘটনাটি উপজেলা বিষ্ণপুর ইউনিয়নের কোমরপুর গ্রামেই ঘটেছে। স্থানীয় ইউপি সদস্য শেখ সিরাজুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, ৯ এপ্রিল রাত দেড়টার দিকে কোমরপুর গ্রামে রুহুল কুদ্দুস গাজীর পুত্র শফিকুল ইসলাম গাজীর বাড়ীতে ডাকাত দলটি পাচিলের দরজা ও ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে। এসময় পারিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২০ হাজার টাকা, স্বর্ণের রুলী, চেইন, কানের দুলসহ বিভিন্ন জিনিসিপত্র নিয়ে যায়। ডাকাতির ঘটনায় বাড়ির মালিক ও তার পিতা ডাক চিৎকার দিলে ধারালো অস্ত্র দিয়ে শফিকুল ইসলামকে রক্তাক্ত জখম করে। এঘটনায় কালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরিবার।

#