কালিগঞ্জ সংবাদ ॥ প্রেসক্লাবের বার্ষিক বনভোজনের প্রস্তুতি সভা


253 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ ॥ প্রেসক্লাবের বার্ষিক বনভোজনের প্রস্তুতি সভা
জানুয়ারি ২০, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
কালিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন প্রতি বছরের ন্যায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে পালনের লক্ষে শনিবার বেলা ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে প্রস্ততি সভা। বার্ষিক বনভোজন উদযাপন কমিটির আহবায়ক ও কালিগঞ্জ প্রেসক্লাবের কোষাধক্ষ্য কাজী মুজাহিদুল ইসলাম তরুনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক ও বনভোজন উপ-কমিটির সদস্য এম হাফিজুর রহমান শিমুল, দপ্তর সম্পাদক ও বনভোজন উপ-কমিটির সদস্য মীর জাহাঙ্গীর হোসেন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, বনভোজন উপ-কমিটির সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু প্রমুখ। প্রস্তুতি সভায় বার্ষিক বনভোজনে দিনক্ষন ১১ ফেব্রুয়ারী নির্ধারন করা হয়। এছাড়াও বনভোজনের সার্বিক সফলতার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়।
##

কালিগঞ্জে ইউপি সদস্য ডালিমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশে অনুষ্ঠিত

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
কালিগঞ্জের মৌতলা ইউপি সদস্য মীর সালমান রহমান ডালিমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ২০ জানুয়ারী বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন ও সমাবেশ । উপজেলার ফুলতলা মোড়ে কালিগঞ্জ-মুন্সিগঞ্জ মহাসড়কের উপরে মানববন্ধন ও সমাবেশে মৌতলা ইউপি সদস্য আকবর আলীর সভাপতিত্বে ও কৃষ্ণনগর ইউপি সদস্য নজরুল ইসলামের সঞ্চালনায় হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বক্তব্য রাখেন কুশলিয়া ইউপি সদস্য শেখ রফিকুল বারী রফু, শেখ খাইরুল আলম, মহিলা সদস্য খোদেজা খাতুন, তারালী ইউপি সদস্য জেবুন্নাহার, ধলভাড়িয়া ইউপি সদস্য শিখা রাণী মন্ডল, রোকেয়া খাতুন, ভাড়াশিমলা ইউপি সদস্য আহম্মাদ আলী, তারালী ইউপি সদস্য সামছুজ্জামান প্রমুখ। প্রতিবাদ সমাবেশে উপজেলার ১২ টি ইউনিয়নের ইউপি সদস্য, সদস্যা, বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সুধিবৃন্দ অংশগ্রহন করেন। সমাবেশে বক্তাগন অনতিবিলম্বে জনপ্রতিনিধি মীর সালমান রহমান ডালিমের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ সহ পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
##

কালিগঞ্জ উপজেলার ভূমি অফিসের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
কালিগঞ্জ উপজেলা ভূমি অফিসের আয়োজনে শনিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে বার্ষিক বনভোজন। উপজেলার ঐতিহ্যবাহী বসন্তপুর ভূমি অফিস চত্তরে সকাল ১০ টায় অনুষ্ঠিত বার্ষিক বনভোজনের উদ্বোধন করেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর আহম্মেদ মাছুমের সভাপতিত্বে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, লটারী ড্র ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫ টায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলহাজ্ব সৈয়দ ফারুক আহম্মেদ। কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, গোপালগঞ্জের কাঁশায়ানী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মুরাদ হোসেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, রিপোটার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, উপজেলা সোহরাওয়ার্দী পার্ক কমিটির সদস্য সচিব এ্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহীম, এ্যাডঃ রফিকুল ইলাহী, এ্যাডঃ আব্দুল গফ্ফার, কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, উপজেলা ভূমি অফিসের সারর্ভেয়ার শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গৌতম লস্কর, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওয়ান আহম্মেদ সোহাগ সহ উপজেলার সকল ভূমি সহকারী কর্মকর্তা, অফিস সহকারী ও সুধিবৃন্দ উপস্থিত ছিলেন।
##

কালিগঞ্জে জাতীয় শ্রমিকলীগের বর্ধিত সভায় ওসির বিরুদ্ধে অভিযোগ

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
জাতীয় শ্রমিকলীগ কালিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ২০ জানুয়ারী সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে বর্ধিত সভা। জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার সভাপতি শেখ শাহজালালের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান। জাতীয় শ্রমিকলীগের উপজেলা শাখার সাধারন সম্পাদক আব্দুস সবুরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি অধিবাস অধিকারী, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, দক্ষিন শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গবিন্দকুমার মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গৌতম লস্কর, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওয়ান আহম্মেদ সোহাগ প্রমুখ। সভায় বক্তারা বলেন কালিগঞ্জ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পুলিশ প্রশাসনের দায়িত্ব ও কর্তব্য নিয়ে প্রশ্ন তোলেন। এক পর্যায়ে নেতৃবৃন্দ ওসির বিরুদ্ধে সরকারের ভাবমুর্তি নষ্ট, সাধারণ জনগনকে জিম্মি করে ব্যাক্তিসার্থ হাসিল সহ হয়রানির অভিযোগ তোলেন। এভাবে চলতে থাকলে কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ সহ অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবীতে আন্দলন করার হুসিয়ারী উচ্চারন করেন।

##