কালিগঞ্জ সংবাদ : পাইলট হাইস্কুল সরকারী করণ করায় কালিগঞ্জে আনন্দ মিছিল


455 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ : পাইলট হাইস্কুল সরকারী করণ করায় কালিগঞ্জে আনন্দ মিছিল
মে ২৪, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু কালিগঞ্জ ::
কালিগঞ্জ বাসীর প্রাণের দাবী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সরকারী করণে ডিড্ অফ গিফট দানপত্র দলিল সম্পাদিত হওয়ায় বুধবার সকাল ১০টায় স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক. অভিভাবক ও এলাকাবাসীর অংশ গ্রহনে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গনপ্রজাতন্ত্রী সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি শতবছরোর্ধ কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সরকারী করন হওয়ায় প্রধানমন্ত্রী ও সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, কালিগঞ্জ উপজেলা পরিষদের

চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান কে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে স্কুল চত্তর থেকে আনন্দ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এসময় উপস্থিত ছিলেনকালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, তথ্য ও সংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, নির্বাহী সদস্য আবু হাবিব, স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরুণ কুমার দত্ত,

সহকারী শিক্ষক আবু আব্দুল্লাহ, ধলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সজল মুখার্জী, দক্ষিণশ্রীপর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোবিন্দ মন্ডল, কষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কবিরুজ্জামান মন্টু, এমপির ফেসবুক

আইডির কো-অডিনেটর ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদ হাসান প্রমুখ। এদিকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিকট রেজিষ্ট্রি দানপত্র দলিল কালিগঞ্জ সাব রেজিষ্ট্রার গাজী আবু হানিফ এর মাধ্যমে সম্পন্ন করা হয়।

বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ যথাক্রমে সভাপতি আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান, সদস্য সচিব ও প্রধান শিক্ষক অজেদ আলী, অভিভাবক প্রতিনিধি শেখ আকরাম হোসেন, জিএম আতিয়ার রহমান, শেখ সজীব আহম্মেদ, শেখ নাজমুল ইসলাম, শিক্ষক

প্রতিনিধি আওছাফুর রহমান, এটিএম শরিফুল আজাদ, শিরিনা সুলতানা ও বিদ্যুসাহী সদস্য তানজিনা পারভীন স্বাক্ষরিত স্কুলের সকল স্থাবর অস্থাবর গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিকট হস্তান্ততর করেন।

##

কালিগঞ্জে ২ দিন ব্যাপী রানার ধামাকা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন

কালিগঞ্জ বাসটার্মিনাল শহীদ সামাদ স্মৃতি ফুটবল মাঠে ২৪ ও ২৫ মে বুধ ও বৃহস্পতিবার ২দিন ব্যাপী রানার অটো মোবাইল এর উদ্দ্যোগে এবং ভেনাস অটোস ও সানটাইম ইলেকট্রনিক্স এর সহযোগীতায় ধামাকা সার্ভিস ক্যাম্প উদ্বোধন হয়েছে।

বুধবার সকাল ১১টায় ধামাকা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন করেন তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট। এসময় উপস্থিত ছিলেন রানার অটো মোবাইল সেট দক্ষিণ বঙ্গের প্রধান মারুফ হোসেন, সার্ভিস ম্যানেজার ইব্রাহীম খলিল, সার্বিক তত্বাবধায়নে ছিলেন

আল-আমিন, ভেনাস আটোর সাতক্ষীরা শাখার ম্যানেজার মশিউর রহমান, সানটাইম ইলেকট্রনিক্সের সহকারী পরিচালক হাসান শাহরিয়ার রিপন সহ রানারের নির্বাহী কর্মকর্তাবৃন্দ।

২ দিনের এই রানার ধামাকা সার্ভিস ক্যাম্পে ফ্রী সার্ভিস, ফ্রী ইঞ্চিন অয়েল চেক-আপ, ফ্রী ইঞ্জিন ওভারহলিং, ফ্রী ওয়াশিং এবং পালিশ সহ গ্রহক সেবা প্রদান করা হচ্ছে।
##

কালিগঞ্জ শিল্পকলা একাডেমির আয়োজনে রবীন্দ্র ও নজরুল জন্ম জয়ন্তীতে সংঙ্গীত প্রতিযোগীতা

কালিগঞ্জ শিল্পকলা একাডেমির আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় ২৫ এ মে বিকাল ৪ টায় উপজেলা অফিসার্স ক্লাবে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬ তম জন্ম জয়ন্তী ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮ তম জন্ম জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে

রবীন্দ্র সংঙ্গীত ও নজরুল সংঙ্গীত এর আয়োজন করা হয়েছে। প্রতিযোগীতা ক ও খ ২ টি বিভাগে অনুষ্ঠিত হবে। বিজয়ীদের পুরস্কার ও সনদ পত্র প্রদান করা হবে।
##

কালিগঞ্জ উপজেলা প্রশাসনের সাথে খুলনা বিভাগীয় কমিশনের ভিডিও কনফারেন্স

কালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে  বুধবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার খুলনা মহোদয়ের সাথে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ভিডিও কনফেরান্স এর মাধ্যমে বাল্য বিবাহ মুক্ত, ভিক্ষুক মুক্ত করণ দারিদ্র নিরসন, বিদ্যুৎ সমাস্য সমাধান, ইনোভিশন আইডিয়া সহ বিভিন্ন বিষয়ে অবগত করনো হয়।
##