কালিগঞ্জ সংবাদ : মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রম শুরু


591 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ : মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রম শুরু
ফেব্রুয়ারি ১১, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কালিগঞ্জ প্রতিনিধি:
কালিগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রম শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্তরে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বীর মুক্তিযোদ্ধাদের সঠিক নামের তালিকা প্রনয়নে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী কালিগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির সভাপতি সাবেক সংসদ সদস্য একে ফজলুল হক এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কামটির সদস্য

সচিব কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল হাকিম, অবসর প্রাপ্ত অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা শেখ আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী সরদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর সাত্তার।

উপজেলার ১২ টি ইউনিয়নে অনলাইনে তালিকা ভূক্ত ৩০৬ জন এবং সাধারণ তালিকা ভূক্ত ২০০ জন মোট ৫০৬জন মুক্তিযোদ্ধার মধ্যে প্রথম দিনে বিষ্ণপুর ইউনিয়নে ৩২ জন ও কৃষ্ণনগর ইউনিয়নে ৪৬জন মোট ৭৮ জন মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই কার্যক্রম পরিচালনার অংশ হিসাবে তাদের প্রয়োজনীয় কাগজ পত্র, তথ্য যাচাই বাছাই ও সুনানী গ্রহন করা হয়েছে।

অবশিষ্ট মুক্তিযোদ্ধাদের পর্যাক্রমে আগামী ১৩ ফেব্রুয়ারী সোমবার উপজেলার ৩,৪ও ৫ নং ইউনিয়নের যাচাই বাছাই কার্যক্রম সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্তরে অনুষ্ঠিত হবে।

এছাড়া ১৫ ফেব্রুয়ারী বুধবার ৬,৭ ও ৮ নং ইউনিয়ন এবং ১৬ ফেব্রুয়ারী ৯, ১০, ১১ ও ১২নং ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের প্রয়োজনীয় তথ্য ও কাগজ পত্র যাচাই বাছাই হবে বলে উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা যায়।
##