কালিগঞ্জ সংবাদ : রতনপুরে জাতীয় শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন


335 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জ সংবাদ : রতনপুরে জাতীয় শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন
সেপ্টেম্বর ২২, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::

কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নে জাতীয় শ্রমিকলীগ এর সম্মেলন প্রস্তুতি কমিটি শুক্রবার বিকাল ৪ টায় গঠন করা হয়ছে। জাতীয় শ্রমিকলীগ কালিগঞ্জ উপজেলা শাখার আহবায়ক শেখ শাহাজালাল এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আব্দুর সবুর এর সঞ্চালনায় এই কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা

আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদ্জ্জুামান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মেহেদী হাসান সুমন, রতনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পরেশ মিস্ত্রী, মৌতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রুহুল আমীন, উপজেলা কৃষকলীগের সভাপতি অধিবাস অধিকারী, সাধারন

সম্পাদক আব্দুর রাজ্জাক, কালিগঞ্জ উপজেলা ছাত্রলীলের সভাপতি গৌতম কুমার লস্কর, দক্ষিন শ্রীপুর ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক ও ইউপি সদস্য কামাল হোসেন, সদস্য সচিব মোঃ আঃ খালেক হোসেন, মৌতলা ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক ইকবাল আলম,সদস্য সচিব আজগর আলী, মথুরেশপুর ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক মিরাজ আলী,সদস্য সচিব আলতাফ হোসেন, ও বিষ্ণুপুর ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক মোঃ ইফতেখারুল ইসলাম সুমন প্রমুখ।

জাতীয় শ্রমিকলীগ কালিগঞ্জ উপজেলা শাখার আহবায়ক শেখ শাহাজালাল ও সদস্য সচিব মনিরুল ইসলাম স্বাক্ষরিত সকলের সর্বসম্মতি ক্রমে মোঃ আব্দুল খালেক কে আহবায়ক ও যুগ্ম আহবায়ক সামাদ মোল্লা,আতিয়ার রহমান,আব্দুল মজিদ খোকন,মোঃ ফজলু গাইন, এবং মোঃ শফিকুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আগামী ২২-১১-১৭ ইং তারিখের মধ্যে সম্মেলনের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি গঠন করিতে হইবে বলে সকল নেতৃবৃন্দদের অবগত করা হয়েছে বলে জানাগেছে।
##

শারদীয় দূর্গা পূজা ও নবগঠিত কমিটির পরিচিতি সভা

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কালিগঞ্জ উপজেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি ও শারদীয় সার্বজনিম দূর্গা পুজা উৎসব উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ২২ সেপ্টেম্বর বেলা ১১ টায় পাউখালি সংস্থার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। পূজা উযাদপন পরিষদের যুগ্ম আহবায়ক রনজিৎ সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নব গঠিত কালিগঞ্জ

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যপক সনৎ কুমার গাইন, সাধারণ সম্পদাক ডা: মিলন কুমার ঘোষের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কমিটির সহ সভাপতি দুলাল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পদাক গোবিন্দ মন্ডল, যুগ্ম সম্পাদক নারয়ন চক্রবর্তি রাজিব, প্রকাশনা সম্পাদক সুমুমার দাশ বাচ্চু, প্রচার সম্পাদক অষিত সেন, বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি সম্পাদকদের মধ্যে জয় দেব বিশ্বাস, নিরঞ্জন পাল, পুরঞ্জন স্বর্ণকার, শান্তি মন্ডল, দূর্গা পদ, প্রশান্ত সরকার, তন্ময় মন্ডল, রিপন দত্ত, অমল আচার্জ অসিম কুমার প্রমুখ।

সভায় নবগঠিত কমিটির পরিচিতির পর শ্রী কৃষ্ণের জন্ম অষ্টমী অনুষ্ঠানের হিসাব ও পরে আসন্ন শারদীয় দূর্গা পুজা উৎসব কেন্দ্রীয় সিন্ধান্ত অনুযায়ী যথাযথ ধর্মীয় আনুষ্ঠানিকতা মধ্যেদিয়ে উদযাপনের সিন্ধান্ত হয়। ২৬ সেপ্টেম্বর দূর্গাপুজা শুরু হবে এবং ৩০ সেপ্টেম্বর বিসর্জন এর মাধ্যমে শেষ হবে।
##