সাতক্ষীরার কালীগঞ্জে ৫০০ পিচ ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ি আটক


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার কালীগঞ্জে ৫০০ পিচ ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ি আটক
ফেব্রুয়ারি ১৯, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ প্রতিনিধি :
সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ দু’নারী মাদক পাচারকারিকে গ্রেফতার হয়েছে। ১৯ ফেব্রুয়ারী শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তাদেরকে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার দক্ষিন নলতা ইউনিয়নের কদমতলা মোড় থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ঘোনা কাশেমপুর গ্রামের মাদক ব্যবসায়ি রমজান আলীর স্ত্রী তানজিলা ওরফে সাজিদা বেগম (৪১) ও একই গ্রামের এশার আলীর মেয়ে খাদিজা ওরফে হাজেরা খাতুন (২৪)।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক অমল কুমার রায় জানান, বড় অংকের ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে ওই দুই মাদক পাচারকারি সাতক্ষীরার উদ্দ্যেশ্যে রওনা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ থানা পুলিশ উপজেলার নলতা ইউনিয়নের কদমতলা মোড়ে অবস্থান নেয়। কিছুক্ষণ পর  তানজিলা ও খাদিজা সেখানে পৌঁছালে তাদেরকে চ্যালেঞ্জ করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে তিনটি প্যাকেটে থাকা ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ শেখ মতিয়ার রহমান বলেন, এ ঘটনায় সহকারি উপপরিদর্শক নিয়াজ খান বাদি হয়ে তানজিলা ও খাদিজার নাম উল্লেখ করে গতকাল রাতেই থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় একটি মামলা দায়ের করেছেন।