কালীগঞ্জ ও দেবহাটা উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ


170 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালীগঞ্জ ও দেবহাটা উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ
নভেম্বর ১২, ২০২১ কালিগঞ্জ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

তৃতীয় দফায় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ১২টি ও দেবহাটা উপজেলার ৫টি ইউনিয়নে চেয়ারমান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য পদে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে স্ব স্ব ইউনিয়নের রিটার্ণিং অফিসারগণ এ প্রতীক বরাদ্দ দেন।
কালীগঞ্জ উপজেলা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার অনুজ গাইন জানান, ২৮ নভেম্বর কালীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৪ জন, সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ১৪১ ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৪৩ প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন। শুক্রবার সকাল ৯টা থেকে ৬টি রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে স্ব-স্ব প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। একই প্রতীকের জন্য একাধিক প্রার্থী দাবিদার হওয়ায় সেখানে লটারী করা হয়েছে।
তবে দলীয় সিদ্ধান্ত না থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নলতা ইউনিয়নে আরিজুল ইসলাম পাড়, বিষ্ণুপুর ইউনিয়নে জাহাঙ্গীর আলম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে শেখ দিদারুল ইসলাম, কুশুলিয়ায় এবাদুল শেখ, ভাড়াশিমলা ইউনিয়নে নূর মোহাম্মদ শেখ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া চম্পাফুল ইউনিয়নে আব্দুল লতিফ মোড়ল, দক্ষিণ শ্রীপুরে প্রশান্ত সরকার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।
এদিকে, দেবহাটা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা মনোরঞ্জন বিশ্বাস জানান, শুক্রবার সকাল ১০টা থেকে পাঁচটি ইউনিয়নের ১৮ জন চেয়ারম্যান প্রার্থী ৫৮ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও ২৭৭ জন সাধারন সদস্য প্রার্থীর প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।