কালীগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চলমান কাজ পরিদর্শনে এমপি জগলুল


506 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালীগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চলমান কাজ পরিদর্শনে এমপি জগলুল
অক্টোবর ১৯, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

কালীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চলমান কাজ পরিদর্শন করেন সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার। আজ ১৯ অক্টোবর শুক্রবার সকাল ১১ টায় তিনি কালীগঞ্জ টেকনিক্যাল কলেজের কাজে নিয়োজিত মিস্ত্রীদের সাথে নিজ হাতে কিছুক্ষণ রিগ মেশিন চালিয়ে পাইল ড্রাইভ করেন। তারপর সকল মিস্ত্রীদের তিনি নাস্তা খেতে দেন।

উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান সরুপ আপনারা এই সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজটি পেয়েছেন। আপনাদের ছেলে মেয়েদের আর বাইরে গিয়ে পড়তে হবে না, এখন থেকে কম খরচে এখানেই পড়তে পারবে। আপনারা সকলেই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন আবার প্রধানমন্ত্রী হতে পারে।

এমপিকে মিস্ত্রীদের সাথে পাইল ড্রাইভ করতে দেখে অবাক হয়ে যান তারা। মিস্ত্রীরা প্রথমে বুঝতে পারেন নি যে তিনি এমপি জগলুল হায়দায়। পরে বুঝতে পেরে তারা খুব খুশি হন। এবং তারা নিজেদের ভীতরে বলা বলি করেন আমরা এমন এমপি কোন দিন দেখিনি। এনি সবার সাথে এমন ভাবে মিশে থাকে যে বোঝাই যায় না তিনি এমপি। এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি অনাথ মন্ডল সহ আওয়ামীলীগ নেতা বৃন্দ ।