কালের কন্ঠর সাংবাদিকের মায়ের ইন্তেকাল সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ


238 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালের কন্ঠর সাংবাদিকের মায়ের ইন্তেকাল সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ
মে ১৪, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা প্রেসক্লাবের অর্থসম্পাদক ও দৈনিক কালের কন্ঠ’র সাতক্ষীরা জেলা প্রতিনিধি মোশাররফ হোসেনের মা রিজিয়া বেগম ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে —- রাজিউন)। তার বয়স হয়েছিণ ৭৫ বছর। সোমবার সকাল ৭ টার দিকে তিনি তার নিজ বাড়ি সাতক্ষীরার কলারোয়ার ক্ষেত্রপাড়ায় বিছানায় শায়িত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হন। চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে যাবার আগেই মারা যান তিনি। এর আগে তিনি বার্ধক্যজনিত নানা ব্যাধি ছাড়াও দুইবার ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর খবর শুনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ এমপি তাকে দেখতে যান। এসময় তিনি তার মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন।
মৃত্যুকালে রিজিয়া বেগম তিন ছেলে মোজাম্মেল হক, মোশাররফ হোসেন ও মোস্তাক আহমেদ এবং আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে রিজিয়া বেগমের মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সম্পাদকসহ সকল কর্মকর্তা ছাড়াও প্রেসক্লাবভূক্ত সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন। তারা তার রুহের মাগফেরাত কামনা করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে সোমবার বাদ জোহর ক্ষেত্রপাড়া মসজিদ প্রাঙ্গনে রিজিয়া বেগমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছামসুদ্দিন আল মাসুদ, ইউনিয়ন আওয়ামীরীগের সভাপতি মাষ্টার আজিজুর রহমান, জনপ্রতিনিধিবৃন্দ, সাতক্ষীরা প্রেসক্লাবের কর্মকর্তা, সদস্য ও কলারোয়া প্রেসক্লাবের সকল সদস্য, যশোরের কেশবপুর, মনিরামপুর প্রেসক্লাব থেকে আসা সাংবাদিকবৃন্দ ছাড়াও অত্র এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
আগামী শুক্রবার বাদ আসর সাংবাদিক মোশাররফ হোসেনের বাড়ীতে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি