কিশোর আজিজুল বাঁচতে চায়


350 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কিশোর আজিজুল বাঁচতে চায়
সেপ্টেম্বর ৮, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

হাজারো স্বপ্ন আর মানুষ হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে চলছিল আজিজুল(১৭)। কিন্তু সেই স্বপ্ন এখন দু:স্বপ্নে পরিণত হয়েছে। আম গাছ থেকে পড়ে গিয়ে স্বপ্ন পূরণ তো দূরের কথা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে। তার পিতা সদরের ব্রহ্মরাজপুরের ফয়জুল্ল্যাপুর গ্রামে আনিসুর রহমান। তিনি পেশায় একজন ভ্যান চালক। কঠোর পরিশ্রম করে সন্তানকে পড়ালেখা শিখিয়ে মানুষের মত মানুষ করার স্বপ্ন পোষন করেছিলেন তিনিও। কিন্তু তার আর হলো না।

আজিজুলের পিতা জানান, গত ২৪মে আজিজুল আম গাছ থেকে পড়ে গিয়ে মেরুদন্ডের হাড় ভেঙে ও শিরা কেটে যায় তার। সদর হাসপাতাল কর্তৃপক্ষের পরামর্শ নিয়ে আজিজুলকে ঢাকার পঙ্গু হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে ভর্তি করা হয়। ইতোমধ্যে বিভিন্ন জায়গা থেকে টাকা জোগাড় করে তার চিকিৎসার পিছনে প্রায় লক্ষাধিক টাকা ব্যয় করেছেন তিনি।

তাকে বাচাঁতে হলে জরুরি অপারেশন করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক। অপারেশন করতে আরো প্রায় দেড় লক্ষ টাকার প্রয়োজন। যা তার মত দরিদ্র ভ্যান চালকের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয়। সমাজের বিত্তবানদের সামান্য সহযোগিতা পেলে হয়তো আজিজুল বেঁচে যেতে পারে। তাকে বাঁচানোর জন্য সাহার্য্যের হাত বাড়াতে বিত্তবানদের এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন আজিজুলের পিতা।
##