কুমিরায় দু’গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কুমিরায় দু’গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত
মার্চ ৭, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান ::
সাতক্ষীরায় পুর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে পুর্ব শত্রুতার জের ধরে পাটকেলঘাটা থানার কুমিরা গ্রামে রহিম মোড়লের ছেলে আত্তাফ, আলম মোড়ল, মৃত মুন্সি মোড়লের ছেলে মোসলেম মোড়ল, রহিম মোড়ল এবং একই গ্রামের জনাব আলীর স্ত্রী আরিজান, মোক্তার আলীর ছেলে সাদ্দাম সরদার ও মৃত সোনাই মোড়লের ছেলে জনাব আলী মোড়লের সাথে বাকবিত-ার এক পর্যায় সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং উভয় পক্ষের ৬ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এব্যাপারে মোসলেম মোড়লের ছেলে আলম মোড়ল জানান, সোমবার বিকালে পাটকেলঘাটা থানার এসআই আশরাফুল গাজার আসর থেকে জাহিদুল এবং খোকনকে আটক করে। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষরা বাড়ির সামনের রাস্তার উপরে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়। এতে আমাদের ৩জন গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।
মোক্তার আলীর ছেলে সাদ্দাম সরদার জানান, পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা আমাদের উপর হামলা চালিয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।