কুশুলিয়া মাদ্রাসা সুপারকে অনৈতিক কার্যকালপের অভিযোগে শোকজ !


663 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কুশুলিয়া মাদ্রাসা সুপারকে অনৈতিক কার্যকালপের অভিযোগে শোকজ !
এপ্রিল ২২, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার (ভারপ্রাপ্ত) সুপার ও কুশুলিয়া ইউনিয়ন ম্যারেজ রেজিষ্টার মাও: আজিজুল হকের অনৈতিক কর্মকান্ডের অভিযোগে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে। বর্তমানে তিনি দুই স্ত্রী নিয়ে সংসার করলেও প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ার অভিযোগে মাদ্রাসা কতৃপক্ষ তাকে শোকজ করেছে।
কালিগঞ্জ উপজেলার মনোহারপুর গ্রামের মৃত ছফেদ আলীর পুত্র একাধিক সহিংস মামলার আসামী জামায়াত নেতা মাওঃ আজিজুল হক কুশুলিয়া দারুস সুন্নাত দাখিল মাদ্রায়ায় সহকারী শিক্ষক হিসাবে দায়িত্ব পালনের পাশাপশি মাদ্রাসার ফাঁকি দিয়ে এলাকায় বিবাহ রেজিষ্ঠারের কাজ করতেন। ২০১৪ সালে তিনি (ভারপ্রাপ্ত) সুপারের দায়িত্ব পালন করার সুবাদে ইউনিয়ন ম্যারেজ রেজিষ্টার হিসাবে বিয়ে পাড়িয়ে থাকেন। সম্প্রতি কালিগঞ্জ উপজেলা বাল্যবিয়ে মুক্ত উপজেলা ঘোষনার পরও তিনি গোপনে একাধিক বিয়ে পড়িয়েছেন এমনও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বর্তমানে ঐ মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্র-ছাত্রীর পিতা সাহাজান মোড়ল বিদেশে (বাহারাইনে) থাকার সুবাদে তাদের মায়ের সাথে অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। বিষয়টি এলাকায় জানাজনি হলে সচেতন অভিভাবক মহল মাদ্রাসা শিক্ষকের এহেনও অনৈতিক কার্যকালাপের ক্ষোভের সৃষ্ঠি হয়েছে। এদিকে মাদ্রাসা সুপার ও প্রবাসীর স্ত্রীর পরকীয়ার প্রেমালাপ এখন সকলের মোবাইলে মোবাইলে শোনাযাচ্ছে। যা উপজেলা এলাকার শিক্ষানুরাগী সচেতন মহল হীন কর্মকান্ডের প্রতিবাদ ও শিক্ষকের উপযুক্ত শাস্তির দাবী জানিয়েছেন। এঘটনায় মাদ্রাসা সুপার নিজের কর্মস্থলে আসা বন্ধ করেছে।
এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি স্থানীয় সংবাদ কর্মীদের জানান, আমি চক্রান্তের শিকার। ঘটনাটি ব্যাপক ভাবে জানাজানি হয়েছে বলেই মাদ্রাসা কতৃপক্ষ আমাকে শোকজ করেছে। যার জবাব আমি নির্দিষ্ঠ সময়ের মধ্যেই দিবো। হয়তো আমার চাকুরীটা থাকবে না। চাকুরী না থাকলে শেষমেষ হকারী করেই সংসার চালাবো। পত্রিকায় নিউজ করে আমার আর কিইবা ক্ষতি করবেন। পারলে আমার ছবি দিয়ে পোস্টার করে এলাকার দেয়ালে দেয়ালে মেরে দিন। কুশুলিয়া দারুস সুন্নাত মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কাজী মোফ্ফাখারুল ইসলাম নিলুর কাছে জানতে চাইলে তিনি বলেন তার বিষয়ে অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে তাকে শোকজ করা হয়েছে, দোষী প্রমানিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
###

কালিগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতির পিতার মৃত্যৃতে শোক
সুকুমার দাশ বাচ্চু কালিগঞ্জ(সাতক্ষীরা)প্রতিনিধিঃ
কালিগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি শেখ আনোয়ারুল কবির লিটুর পিতা আব্দুর রহমান স্যারের মৃত্যুতে কালিগঞ্জ উপজেলা যুবলীগের পক্ষ থেকে শোক ও শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করা হয়েছে। বিবৃতি প্রদান কারীরা হলেন কালিগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি শেখ নিজামউদ্দিন, মেহেদী হাসান রনি, খলিলুর রহমান, সাধারণ সম্পাদক জি এম সাইফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক সাজেদুল হক সাজু, লক্ষন ঘোষ, সন্দীপ রায়, সাংগঠনিক সম্পাদক শরিফ মোস্তাফা সোহাগ, কাত্তিক চন্দ্র সরকার, দপ্তর সম্পাদক আনজারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক সুশান্ত সরকার, তথ্য ও গবেষনা সম্পাদক মোস্তাফিজুর রহমান মিলন, পরিবেশ বিষয়ক সম্পাদক নন্দ গোপাল, সদস্য মিজানুর রহমান টোকন, ফারুক হোসেন, শফিকুল ইসলাম, রেজাউল ইসলাম, কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, যুগ্ন আহবায়ক বাবলুর রহমান, বিষ্ণপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহা আলম, দক্ষিনশ্রীপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক রেজাউল ইসলাম, নলতা ইউনিয়ন যুবলীগের আহবায়ক এস আই টুটুল, যুগ্ন আহবায়ক লিটু, ভাড়াশিমলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোখলেছুর রহমান মুকুল, যুগ্ন আহবায়ক আবু রায়হান, মথুরেশপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মনি, ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মেহেদী হাসান, যুগ্ন আহবায়ক আমিনুর রহমান, রতনপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক খলিলুর রহমান, মৌতলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক রবিউল ইসলাম কাজল সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।
###