কৃতিত্ব অর্জনে এডি. এসপি সালাহউদ্দীনকে ফুলেল শুভেচ্ছা


176 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কৃতিত্ব অর্জনে এডি. এসপি সালাহউদ্দীনকে ফুলেল শুভেচ্ছা
অক্টোবর ১১, ২০২০ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ ::

জেলার আইন শৃঙ্খলা রক্ষা, সন্ত্রাস দমন, মাদক নির্মুল, অনৈতিক কর্মকান্ড নিয়ন্ত্রণ সহ সকল কার্যক্রমে সহসিক ও সফল ভূমিকা রেখে চলেছেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহউদ্দীন। এসকল কর্মকান্ডে ব্যপক সাফল্যের সাথে তিনি কয়েকবার জেলায় ও বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন এবং সেই সম্মাননার ক্রেস্ট তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষের থেকে গ্রহন করেছেন।
এদিকে তিনি এই শ্রেষ্ঠত্ব অর্জন করায় তাকে ফুলেল শুভেচ্ছায় ভূষিত করেছেন কালিগঞ্জের নলতা আহ্ছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুল পরিবার। রোববার বেলা ১২ টার দিকে অতিঃ পুলিশ সুপারের কার্যালয়ে এসে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্কুলের পরিচালক সোহরাব হোসেন সবুজ ও অধ্যক্ষ খান আলাউদ্দিন।
স্কুল পরিবারের পক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে স্কুলের শিশুদের পড়া লেখার সার্বিক বিষয়ে ও করোনাকালীন বিষয়ে মতবিনিময় হয়। তিনি আন্তরিকতার সাথে শিশুদের জন্য বিভিন্ন পরামর্শ দেন। শিক্ষানুরাগী, সফল ও ব্যক্তিত্ববান পুলিশ অফিসার মীর্জা সালাহউদ্দীন ২০১৬ সালের ডিসেম্বর থেকেই অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত উপদেষ্টা। তার আন্তরিক বিভিন্ন পরামর্শ পেয়ে স্কুলের পরিচালকও সম্মানিত উপদেষ্টার প্রতি শুভেচ্ছা সহ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলে জানা যায়।