কেবল বৃষ্টিই পারে ওয়েস্ট ইন্ডিসকে বাঁচাতে


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কেবল বৃষ্টিই পারে ওয়েস্ট ইন্ডিসকে বাঁচাতে
আগস্ট ৩, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
জ্যামাইকার সাবিনা পার্কে চলমান ৪ ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে জয়ের সুবাস পাচ্ছে সফরকারী ভারত। কারণ দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট হারিয়ে মাত্র ৪৮ সংগ্রহ করেছে যে ওয়েস্ট ইন্ডিস। ইনিংস হার এড়াতে আরও ২৫৬ রান করতে হবে জেসন হোল্ডারের দলকে। কিন্তু হাতে রয়েছে মাত্র ৬ উইকেট। ভারতের জয় শুধু সময়ের ব্যাপার মাত্র।

তবে ভারতের এই জয়ের পেছনে বাধা হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি। তৃতীয় দিনের মতো ম্যাচের অধিকাংশ সময় খেয়ে ফেলেছে এই বৃষ্টিই। আর এতেই ড্রয়ের আশা করতে ক্যারিবীয়রা।

বৃষ্টির কারণে মঙ্গলবার ম্যাচের চতুর্থ দিনে খেলা হয়েছে মাত্র ১৫.৫ ওভার। আর এই ক’টি ওভারে ৪৮ তুলতেই ক্যারিবীয়দের ৪ উইকেট তুলে নিতে সক্ষম হয়েছেন মোহাম্মদ সামি, ইশান্ত শর্মা ও অমিত মিশ্রারা। আজ বুধবার টেস্টের পঞ্চম ও শেষ দিন। ভারতকে দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নামাতে হলে আরও ২৫৭ রান করতে হবে ক্যারিবীয়দের। কিন্তু ভারতীয় বোলাররা যেভাবে ওয়েস্ট ইন্ডিসকে চেপে ধরেছেন, তাতে বাকি ৬ উইকেটে তুলে নেওয়া কেবল সময়ের ব্যাপার। তাই শুধু হার নয়, ইনিংস পরাজয় এড়ানোয় এখন অসম্ভব হয়ে দাঁড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজের সামনে। তবে কেবল বৃষ্টিই তাদের বাঁচাতে পারে।

এর আগে, ক্যারিবীয়দের প্রথম ইনিংসে মাত্র ১৯৬ রানের জবাবে ৯ উইকেটে ৫০০ রান তুলে ইনিংস ঘোষণা করে কোহলি বাহিনী।