কেরালকাতা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ


69 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কেরালকাতা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচনে প্রতীক বরাদ্দ
অক্টোবর ৪, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

কেরালকাতা ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে-ভিপি মোরশেদ নৌকা,নিসার আলী আনারস ও আব্দুর রউফ মোটরসাইকেল পেয়েছেন।

রোববার ০৪অক্টোবর) বেলা ১০ টার দিকে কলারোয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মনোরঞ্জন বিশ্বাস কেরালকাতা ইউপি উপ-নির্বাচনে ৩ জন বৈধ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে এই প্রতীক বরাদ্দ দেন।

এ দিকে গত ২২ সেপ্টেম্বর চেয়ারম্যান পদপ্রার্থী মো.মোরশেদ আলী (ভিপি মোরশেদ) কে জননেত্রী শেখ হাসিনা দলীয় প্রতীক নৌকা বরাদ্দ দেন। সেই মোতাবেক আজ নির্বাচন কর্মকর্তা মনোরঞ্জন বিশ্বাস সরকারী ভাবে নৌকা প্রতীক তুলে দেন ভিপি মোরশেদের হাতে।
অবশিষ্ট দুই জন প্রার্থী মো.আব্দুর রউফ ও মো. নিসারের আলী যৌথভাবে আনারস প্রতীকের জন্য লিখিত আবেদন করলে নির্বাচন কর্মকর্তা লটারীর ব্যবস্থা করেন। লটারীতে নিসার আলী আনারস প্রতীক পান। অবশেষে বাংলাদেশ নির্বাচন কমিশনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের জন্য বরাদ্দ দেওয়া ১০টি প্রতীকের মধ্য থেকে মোটর সাইকেল প্রতীক পছন্দ করে নিয়েছেন মো. আব্দুর রউফ।
এরই মাধ্যমে আজ থেকে আনুষ্ঠানিক ভাবে ২০ অক্টোবরে উপ-নির্বাচনের জন্য প্রচার প্রচারনা শুরু হলো বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা মনোরঞ্জন বিশ্বাস।

উল্লেখ্য কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ সরদারের মৃত্যুতে এই চেয়ারম্যানের পদটি শুন্য হয়ে পড়ে