কে পেলেন কোন মন্ত্রণালয়


185 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কে পেলেন কোন মন্ত্রণালয়
জানুয়ারি ৬, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

অনলাইন ডেস্ক :

নতুন সরকারের মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন সোমবার।

রোববার বিকেলে মন্ত্রিসভায় কারা থাকছেন তা নিয়ে এক সংবাদ সম্মেলন মন্ত্রিপরিষদের বিভাগ বণ্টনের তথ্য জানানো হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে থাকছে থাকছে- মন্ত্রিপরিষদ বিভাগ, জনপ্রশাসন মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ মন্ত্রণালায়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

আ ক ম মোজাম্মেল হক মুক্তিযুদ্ধ বিষয়ক, ওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতু, মো. আব্দুর রাজ্জাক কৃষি, আসাদুজ্জামান খান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন।

মোহাম্মদ হাছান মাহমুদ তথ্য, আনিসুল হক আইন বিচার ও সংসদ বিষয়ক, আহম মুস্তফা কামাল অর্থমন্ত্রী হিসেবে শপথ নেবেন।

মো. তাজুল ইসলাম স্থানীয় সরকার, ডা. দীপু মনি শিক্ষা মন্ত্রণালয়, একে আব্দুল মোমেন পররাষ্ট্র, এম এ মান্না পরিকল্পনা, নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন আসছেন শিল্প মন্ত্রণালয়ের দায়িত্বে।

গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাট, জাহিদ মালেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, সাধন চন্দ্র মজুমদার খাদ্য, টিপু মুনশি বাণিজ্য, নুরুজ্জামান আহমেদ, সমাজকল্যাণ, শ. ম. রেজাউল করিম গৃহায়ণ ও গণপূর্ত, মো. শাহাব উদ্দিন পরিবেশ, বন ও জলবায়ু, বীর বাহাদুর উশেসিং পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নেবেন।

ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন সাইফুজ্জামান চৌধুরী, রেলপথের মো. নুরুল ইসলাম সুজন, বিজ্ঞান ও প্রযুক্তিতে ইয়াফেস ওসমান এবং ডাক, টেলি যোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছেন মোস্তাফা জব্বার।

[ বিস্তারিত আসছে ]