কোন মানুষ বিনা চিকিৎসায় যেন মারা না যায় : এমপি রবি


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কোন মানুষ বিনা চিকিৎসায় যেন মারা না যায় : এমপি রবি
ফেব্রুয়ারি ২০, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ :
বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক বিশেষ অনুদান এবং ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সমাজসেবা অধিদফতর সাতক্ষীরার আয়োজনে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন,‘জননেত্রী শেখ হাসিনার মহতী উদ্যোগ নিয়েছেন যেন দেশের কোন মানুষ বিনা চিকিৎসায় মারা না যায়। সে লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা সমাজের হতদরিদ্র ও অসুস্থ্য মানুষের কল্যাণে বিভিন্ন সহায়তা দিয়ে যাচ্ছেন। এজন্য সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদফতরের উপপরিচালক দেবাশিস সরদার, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, জেলা সমাজসেবা অধিদফতরের সহকারি পরিচালক মো. হারুন অর রশিদ, শহর সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান প্রমুখ।
ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হদরোগে আক্রান্ত ৫৪ জনকে ৫০ হাজার টাকা করে মোট ২৭ লক্ষ টাকার বিশেষ অনুদানের চেক এবং ১শ’ ২ জনকে ৩ লক্ষ ১৭ হাজার টাকার ব্যক্তি অনুদানের চেক বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।