‘কোমলমতি শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে’


410 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘কোমলমতি শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে’
মার্চ ৫, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ :
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা সিলভার জুবিলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার সকালে সিলভার জুবিলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ অহিদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন  উড়িয়ে  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ উদ্বোধন এবং বিকালে পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় তিনি বলেন, আজকের এই কোমলমতি শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। কোমলমতি শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আমিও এই বিদ্যালয়ের ছাত্র ছিলাম। তাই বিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্তক সহযোগিতা করবো।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ডাঃ মো. আবুল কালাম বাবলা, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মহিউদ্দিন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুশতাক অহমেদ, জয়দেব বিশ্বাস ও সাতক্ষীরা রেড ক্রিসেন্টের সেক্রোরী শেখ নুরুল হক প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সিলভার জুবিলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চায়না ব্যানার্জী।