ক্যাটরিনার লাল চুলের খরচ ৫৫ লাখ রুপি?


405 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্যাটরিনার লাল চুলের খরচ ৫৫ লাখ রুপি?
জানুয়ারি ৩০, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
ক্যাটরিনা কাইফে আবারও সরগরম বলিউড। তবে ব্যক্তিগত বা গোপন কিছু নয়, এবার ক্যাট আলোচনায় তার চুল নিয়ে!

শোনা যাচ্ছে, ক্যাট একটা ছবিতে তার চুলের রং বদলাতেই খরচ করেছেন ৫৫ লাখ রুপি! নিজের কানকে বিশ্বাস করতে পারছেন?

‘ফিতুর’ ছবিতে ক্যাটরিনার প্রথম লুক দেখে নিশ্চয়ই নজরে পড়েছে—ব্রাউন আর ব্ল্যাক কেশবন্ধনী ছেড়ে ক্যাট একেবারে কিলার লুকে; চুলের রং লাল!

বলিউডে জোর খবর, ওই ছবির জন্য চুল লাল করতে নায়িকাকে গুনতে হয়েছে ৫৫ লাখ রুপি। আর তা নিয়েই যত আলোচনা, কৌতূহল। ফ্যাশন দুনিয়ায়ও জোর চর্চা।

জানা গেছে, লাল রঙের যে শেড ক্যাটরিনা চাইছিলেন, স্থানীয় কোনও হেয়ার স্টাইলিস্ট ঠিক সেটা এনে দিতে পারেননি। অতঃপর লন্ডনের পেশাদার এক কেশ-বিশেষজ্ঞের দ্বারস্থ হন এই ‘বলিসুন্দরী’। ক্যাট চেয়েছিলেন, পুরো ছবিতেই চুলটা যেন একইরকম লাল থাকে। এজন্য তাকে কয়েক দফায় ব্রিটেন যেতে হয়েছে, বারবার চুল লাল রং করাতে। চুল রং করা, আসা-যাওয়ার বিমান ভাড়া, লন্ডনের পাঁচতারা হোটেলের খরচ, সব মিলিয়ে এক অবিশ্বাস্য অঙ্ক। যদিও পুরো খরচটাই দিতে হয়েছে ছবির নির্মাতাদের।

তবে ক্যাটরিনার টিমের তরফে পুরো খবরই অস্বীকার করা হয়েছে।

অনেকেই বলছেন, এই হেয়ার স্টাইল নাকি ক্যাটের খুবই পছন্দের। ভালোবেসে কেউ কেউ বলছেন, ফেয়ারি হেয়ারে ক্যাট এবার অগ্নিকন্যা!

এর আগে অবশ্য ছবিতে ক্যাটের লাল চুলের বিষয়টি খোলাসা করেছেন ‘ফিতুর’ ছবির পরিচালক অভিষেক কাপুর। তিনি সাংবাদিকদের বলেছেন, ‘কাশ্মীর…কাশ্মীর। তার মতো কোনও জায়গা হয় না। কাশ্মীরে আরও একটি জিনিস আছে। চিনার গাছ, যা নভেম্বরে লাল হয়ে যায়। সে এক অদ্ভুত, অসাধারণ পরিবেশ। এই ছবির জন্য তার খুব দরকার ছিল। সেজন্য আমাদের ছবির মূল নারীদের চুলও আমরা লাল রেখেছি। এটা কাশ্মীরের চিনারের প্রতি আমাদের শ্রদ্ধার্ঘ্য।’

ফিতুর-এ ক্যাটরিনার বিপরীতে অভিনয়ে করেছেন আদিত্য রায় কাপুর। ছবিটি মুক্তি পাওয়ার কথা ১২ ফেব্রুয়ারি। সূত্র: ইন্ডিয়াটুডে