ক্যান্সার আক্রান্ত শরফুদ্দীন বাঁচতে চায়


153 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্যান্সার আক্রান্ত শরফুদ্দীন বাঁচতে চায়
মার্চ ১০, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি ::

থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত হতদরিদ্র সরফুদ্দীন শেখ বাঁচতে চায়। বিশেষজ্ঞ ডাক্তার জানিয়েছেন, ভারত থেকে উন্নত চিকিৎসা নিতে পারলে তিনি সুস্থ্য হয়ে যাবেন। কিন্তু চিকিৎসার জন্য প্রয়োজনীয় প্রায় ৫ লক্ষ টাকা যোগাড় করতে না পারায় সরফুদ্দীন শেখ দিন দিন মৃত্যুরমূখে ধাবিত হচ্ছে। সরফুদ্দীন শেখ (৫৭) তালা উপজেলার সদর ইউনিয়নের মাঝিয়াড়া (খড়েরডাংগা) গ্রামের মৃত বছির শেখ এর ছেলে।
প্রতিবেশী ইদ্রিস মোড়ল জানান, হতদরিদ্র সরফুদ্দীন শেখ চা দোকানীর মাধ্যমে জীবীকা নির্বাহ করতো। তার কোনও জমি জায়গা এবং পুত্র সন্তানও নেই। স্ত্রী ও ২মেয়ে সন্তান নিয়ে দরিদ্রতার মধ্যে তিনি সংসার চালান। কিন্তু এরইমধ্যে তার ক্যান্সার ধরা পড়ায় চিকিৎসার জন্য ঋন-দেনা হয়েছেন। তার চিকিৎসার জন্য স্থানীয় দানশীল ব্যক্তিরা যথেষ্ট সহযোগীতা দিয়েছেন। বর্তমানে সরফুদ্দীন বিশেষজ্ঞ ডাক্তার সমীর কুমার দাশ’র নিকটে চিকিৎসাধিন রয়েছেন।
হতদরিদ্র সরফুদ্দীন শেখ জানান, ডাক্তারের পরামর্শ মতে ভারতে উন্নত চিকিৎসার জন্য তার ৫ লক্ষ টাকা প্রয়োজন। কিন্তু এই পরিমান টাকা তারপক্ষে যোগাড় করা সম্ভব নয়। ফলে দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে তিনি! স্ত্রী, সন্তানদের নিয়ে পৃথিবীতে বেঁচে থাকার আকূল ইচ্ছা নিয়ে সমাজের দানশীল মানুষদের কাছে সহযোগীতা চেয়েছেন তিনি। সরফুদ্দীনকে সহযোগীতার জন্য ০১৭৬২১১৪১৮৮ (বিকাশ) অথবা ০১৭৯৫৯৬৯৩৫৩ নং মোবাইল ফোনে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি বিনিত অনুরোধ জানানো হয়েছে।

#