ক্যাপ্টেন শাহাজাহান মাষ্টারের ২২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসুচি গ্রহন


440 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্যাপ্টেন শাহাজাহান মাষ্টারের ২২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসুচি গ্রহন
জুলাই ২০, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
র্কীর্তিমান ও ক্ষনজন্ম পুরুষ দলমত নির্বিশেষে সর্বস্তরের জনতার শ্রদ্ধার পাত্র সততা, নিরপেক্ষতা, বিছক্ষনতা ও সত্য বলার সাহস থাকলে একটি মানুষ এক জীবনেই দেশ, জাতি ও জনগনের জন্য অনেক কিছু করতে পারেন, সেই প্রয়াত মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের ৯নং সেক্টরের প্রতিষ্টাতা, সাব-সেক্টর কমান্ডার, বাম প্রগতিশীল রাজনীতির পথ প্রদর্শক দেবহাটা উপজেলা পরিষদের সাবেক প্রথম উপজেলা চেয়ারম্যান, টাউনশ্রীপুর শরচ্চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় ও সথিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক, গরীবের অকৃত্রিম বন্ধু এবং আজীবন শিক্ষাব্রতী প্রায়ত শাহাজাহান মাষ্টারের আগামী ২৩ জুলাই ২০১৫ বৃহস্পাতিবার দেবহাটা উপজেলার টাউনশ্রীপুর শরচ্চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় চত্বরে তার ২২ তম মৃত্যুবাষিকী উদ্যাপন উপলক্ষে নিন্মরুপ কর্মসূচির আলোজন করা হয়েছে।
উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি থাকবেন শেখ কামরুজ্জামান টুকু, বুহত্তর খুলনা জেলা বি,এল,এফ বাহিনীর প্রধান ও প্রশাসক বাঘেরহাট জেলা পরিষদ। বিশেষ অতিথি থাকবেন মুনসুর আহমেদ, প্রশাসক সাতক্ষীরা জেলা পরিষদ।
কর্মসূচির মধ্যে ২২ জুলাই ২০১৫ বুধবার সন্ধা সাড়ে সাত টায় পবিত্র কোরআন তেলওয়াত, ২৩ জুলাই বেলা ১০ টায় আলোচনা সভা, বেলা সাড়ে বার টায় মিলাদ, মাহফিল ও দোয়া অনুষ্টান, বেলা ১২.৪৫ মিনিটে মরুহুমের কবর জিয়ারত, বেলা ১ টায় মোনাজাত ও বেলা ১.৩০ মিনিটে তাবারক বিতরণ।