ক্রাইম রিপোর্টাস ক্লাবের পক্ষ থেকে সাতক্ষীরা প্রেসক্লাব সম্পাদককে শুভেচ্ছা


633 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্রাইম রিপোর্টাস ক্লাবের পক্ষ থেকে সাতক্ষীরা প্রেসক্লাব সম্পাদককে শুভেচ্ছা
অক্টোবর ১৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টাস ক্লাবের পক্ষ থেকে সাতক্ষীরা প্রেসক্লাব সম্পাদক ও ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক এম কামরুজ্জামানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে সংগঠনের পক্ষ থেকে এ ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সাতক্ষীরা প্রেসক্লাব সম্পাদক এম কামরুজ্জামান সহকর্মী সাংবািদকদের উদ্দেশ্যে বলেন, সততা ও নিষ্ঠার সাথে আমাদেরকে দায়িত্ব পালন করতে হবে।বিশেষ করে অসহায় মানুষ যাতে ন্যায় বিচার পায় সেজন্য সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে।

সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টাস ক্লাবের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসা সাংবাদিক নেতাদেরকে তিনি ধন্যবাদ জানান।

ফুলের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, এম আর মধু, সাধারণ সম্পাদক এস এম মহিদার রহমান, সহ-সাধারণ সম্পাদক স ম মশিউর রহমান ফিরোজ, হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক জি এম সোহরাব হোসেন, অর্থ সম্পাদক আবিদুল হক মুন্না, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য জেষ্ঠ সাংবািদক সেলিম রেজা মুকুল, এম ঈদুজ্জামান ইদ্রিস, প্রফেসর রজব আলী, আব্দুল আলিম ও রবিউল ইসলাম রবি প্রমুখ।