ক্রিকেটার শাহাদাত কারাগারে


368 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্রিকেটার শাহাদাত কারাগারে
অক্টোবর ৫, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
গৃহকর্মী নির্যাতন মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিবকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (৫ অক্টোবর) সকালে ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান শাহাদাত।

শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইউসুফ হোসেনের আদালত।

এ মামলার অন্য আসামি শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান নিত্য গ্রেফতার হয়ে কারাগারে আছেন। শনিবার (০৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে তিনটায় মালিবাগের পাবনা গলিতে তার বাবার বাড়ি থেকে নিত্যকে গ্রেফতার করে মিরপুর মডেল থানা পুলিশ। রবিবার (৪ অক্টোবর) পাঁচদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে হাজির করা হলে রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইউনুস খানের আদালত। তবে তাকে পাঁচ কার্যদিবসের মধ্যে তিনদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিত্য নির্যাতনের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহমুদ হাসান ও মামলাটির তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) শফিক আহমেদ।

গত ৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কালশী থেকে নির্যাতনে মারাত্মক আহত অবস্থায় মাহফুজা আক্তার হ্যাপী (১১) নামের ওই গৃহকর্মীকে উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। তবে ওই দিন বিকেলে শাহাদাত মিরপুর থানায় তার বাসার গৃহকর্মী হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

রাতে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী নিত্যকে আসামি করে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

মারাত্মক আহত গৃহকর্মী হ্যাপী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসা চলছে।—সুত্র:-বাংলাদেশ প্রতিদিন।