ক্রিকেট আর খেলবেন না ক্রিস মরিস


134 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্রিকেট আর খেলবেন না ক্রিস মরিস
জানুয়ারি ১১, ২০২২ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ক্রিস মরিস। সব রকমের ক্রিকেট খেলা থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। তবে খেলা থেকে অবসর নিলেনও কোচ হিসেবে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করছেন এই প্রোটিয়া অলরাউন্ডার।

মঙ্গলবার মরিস তার ইনস্টাগ্রামে লিখেছেন, “সব রকমের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিলাম আজ। একটা ফান রাইড শেষ হলো। আমার এই যাত্রার সঙ্গে যুক্ত সেই সকল মানুষকে ধন্যবাদ জানাই যারা ছোট থেকে বড় ভূমিকা গ্রহণ করেছেন। টাইটান দলের কোচ হতে পেরে আমি আনন্দিত।”
মরিস দেশের জার্সিতে ৬৯টি ম্যাচ (৪টি টেস্ট, ৪২টি ওয়ানডে ও ২৩টি টি-২০) খেলেছেন ক্রিকেটের সব ফরম্যাট মিলিয়ে। ২০১৯ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার হয়ে শেষবার তাকে খেলতে দেখা গেছে। গোটা বিশ্বজুড়ে টি-২০ লিগে খেলেছেন মরিস। গত বছর মরিস আইপিএলে খেলেছেন রাজস্থান রয়্যালসের হয়ে। রাজস্থান নিলামে তাকে ১৬ কোটি ২৫ লাখ টাকায় দলে নিয়েছিল। মরিসই আইপিএলের ইতিহাসে এখনও পর্যন্ত সবচেয়ে দামি ক্রিকেটার।

বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও ম্যাচের রং বদলে দিতে পারতেন মরিস। ফিটনেস সমস্যাই ৩৪ বছরের ক্রিকেটারের আন্তর্জাতিক কেরিয়ার থমকে গেল। মরিস দক্ষিণ আফ্রিকার ঘরোয়া দল টাইটানের কোচ হচ্ছেন। ইনস্টাগ্রামে মরিসকে নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগীরা।