ক্রয়কৃত জমির দখল বুঝে পেতে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্রয়কৃত জমির দখল বুঝে পেতে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
জানুয়ারি ১৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
নিজেদের ক্রয়কৃত জমির দখল বুঝে পাওয়ার দাবিতে সাতক্ষীরা প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মৃত দীন মোহাম্মদের ছেলে একেএম মুনসুর রহমান।

বুধবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৩ জানুয়ারি একই স্থানে সংবাদ সম্মেলন করে বাকাল বারুইপাড়ার মৃত বাবলু আলীর স্ত্রী জবেদা খাতুন যে অভিযোগ এনেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকৃতপক্ষে আমিসহ ইটাগাছার রহিম বক্সের ছেলে সিরাজুল ইসলাম, এন্তাজ আলীর ছেলে আ: সবুর, কালু মোল্যার ছেলে ইশারাত মোল্যা, কুখরালীর নুরুল আমিন, শশাডাঙ্গার ছাকাত আলী, দেবহাটার মাওলানা গফফার, আব্দুস ছাত্তার, আব্দুল হান্নান, পুরাতন সাতক্ষীরার শফিউর রহমান, কামালনগরের বাবুর আলী সরদার, কামালনগরের রমেছা খাতুন, বাকাল মুজিবুর রহমান ও কামালনগরের নুর মোহাম্মদ, সর্বমোট ১৪জন মিলে জবেদা খাতুনের ফুফু রহিমন খাতুন দিগরের কাছ থেকে পলাশপোল মৌজার ১৩৫৭৮ ও ১৩৫৮২ দাগের ৮৪ শতক জমি ক্রয় করি। যা বর্তমানে জবেদা খাতুন, তার মেয়ে সুখজান আরা ময়না ও মেয়ে জামাই সাইদুল ইসলাম রাজু পরস্পর যোগসাজশে দখলের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। যা বর্তমানে বিচারাধীন।

সংবাদ সম্মেলনে তিনি এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন- জমির ক্রেতা সিরাজুল ইসলাম, আব্দুল হান্নান ও ইশারাত আলী।