ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প


284 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প
জানুয়ারি ১৬, ২০২২ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

আজ ১৬ জানুয়ারি (রবিবার) সকাল ১০ টায় শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের কামালকাটি গ্রামে একতা যুব সংঘে বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স এর আয়োজনে, ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড এর আর্থিক সহযোগিতায় এবং এসকেএফ বাংলাদেশ লিমিটেড এর কারিগরি সহযোগিতায় জলবায়ু পরিবর্তনের কারনে ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য দিন ব্যাপী ফ্রি স্ত্রীরোগ ও মাতৃসাস্থ্য সেবা ক্যাম্প পরিচালিত হয়।

স্বাস্থ্য সেবা নিতে পদ্মপুকুর ইউনিয়নে সুবিধা বঞ্চিত নারীরা স্বতঃস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন। উক্ত স্বাস্থ্য সেবা ক্যাম্পটির উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি সদস্য উত্তম কুমার মন্ডল, আরও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক দেবদাস মন্ডল, কামালকাটি মন্দিরের সদস্য নিতাই চন্দ্র মন্ডল, একতা যুব সংঘের সদস্য দীপংকর মন্ডল, সদস্য ধীরাজ মন্ডল, লিডার্স এর মনিটরিং অফিসার রনজিৎ কুমার মন্ডল প্রমূখ। রোগী দেখেন, ডাঃ তানিয়া সুলতানা, এমবিবিএস, পিজিটি (গাইনী এন্ড অবস)।

উক্ত মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি বলেন “জলবায়ু পরিবর্তনের কারনে উপকূলে নারীরা বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। এসব ক্ষতিগ্রস্থ মানুষের পাশে স্বাস্থ্য সেবা নিয়ে লিডার্স যে ভূমিকা পালন করছে তার জন্য আমরা লিডার্স এর প্রতি কৃতজ্ঞ।”

প্রেস বিজ্ঞপ্তি