‘ক্ষুদে খেলোয়াড়রা আগামী দিনে দেশের ক্রীড়াঙ্গনে ভূমিকা রাখবে’


280 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘ক্ষুদে খেলোয়াড়রা আগামী দিনে দেশের ক্রীড়াঙ্গনে ভূমিকা রাখবে’
মার্চ ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সিলভার জুবিলি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এ সময় সাংসদ তার বক্তব্যে বলেন, কোমলমতি শিশুদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিতে পারদর্শী করে গড়ে তুলতে হবে। আজকের এই কোমলমতি শিক্ষার্থীরা আগামী দিনের দেশের কর্নধার হবে। এই ক্ষুদে খেলোয়াড়রা আগামী দিনে দেশের ক্রীড়াঙ্গনে ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলভার জুবিলি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চায়না ব্যানার্জী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শেখ নিজাম উদ্দিন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ওবায়দুল্লাহ হেল আসলাম,  লাবসা ইমাদুল হক মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তবিবুর রহমান ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম প্রমুখ। বিজয়ী শির্ক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমান।