ক্ষুধা, দারিদ্র ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে কাজ করতে হবে : রিফাত আমিন এমপি


916 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ক্ষুধা, দারিদ্র ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে কাজ করতে হবে : রিফাত আমিন এমপি
জানুয়ারি ১০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি:
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমীন বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপারের পরিপূরক। বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়তে হবে। ক্ষুধা, দারিদ্র ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশ রাষ্ট্রের জন্ম হতো না। দেশের উন্নয়নে সোনার বাংলা গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে।

রোববার বিকেলে জেলা মহিলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগের স্বদেশ প্রত্যবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। আলোচনা সভায় জেলা মহিলা আওয়ামী লীগের এড. ফরিদা আক্তার বানুর সভাপতিত্বে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহানা হক বুলু, সদস্য সালেহা আক্তার, এড. নাজমুন নাহার ঝুমুর, ইসমত আরা, যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারহা দিবা খান সাথী, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেবেকা পারভীন রিক্তা প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছে। শত বাধা পেরিয়ে উন্নয়নের দিকে দেশকে নিয়ে যাচ্ছে। ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে সংগ্রাম করছে দেশের মানুষের জন্য। অনুষ্ঠানে প্রধান অতিথি সকলকে নিজ নিজ অবস্থানে থেকে কাজ করার আহবান জানান।