কয়রায় চলাচলের রাস্তা বন্ধ করায় জনগনের চরম ভোগান্তি


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কয়রায় চলাচলের রাস্তা বন্ধ করায় জনগনের চরম ভোগান্তি
জুলাই ৩১, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ মনিরুজ্জামান মনু,কয়রা :
কয়রায় জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ায় সাধারণ মানুষের ভোগান্তির চরমে পৌচেছে। জানা গেছে আশির দশকে নির্মিত কয়রা উপজেলা আমাদী ইউনিয়নের চক গোয়াল বাটী গ্রামের গনি সানার বাড়ী হতে অবনী সানার বাড়ীর মধ্য দিয়ে পিচের রাস্তা পর্যন্ত রাস্তাটি বন্ধ করে দিয়েছে একই এলাকার মৃত বিমল কৃঞ্চ সানার পুত্র দিলীপ সানা,তারাপদ সানার পুত্র রবিন সানা সহ আরো অনেকে । রাস্তাটি বন্ধ করে দেওয়ায় বৃটিশ আমলে নির্মিত কালী মন্দিরে হিন্দু ধর্মীয় অবলম্বিরা পূজা অর্চনা না করতে পেরে ক্ষোভে ফেটে পড়েছে । বিষয়টি নিয়ে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে ।

এব্যাপারে দিলীপ কুমার সানার স্ত্রী সুলতা রানী জানান, আমরা রাস্তাটি বন্ধ করেনি তারা আমাদের রেকর্ডিয় জমির উপর দিয়ে জোর পূর্বক রাস্তা নির্মাণ করার চেস্টা করছে। চক গোয়ালবাটী গ্রামের একাধিক ব্যাক্তিরা বলেন আমাদের বাপ দাদাদের পুর্ব পুরুষেরা চলাচলের জন্য রাস্তাটি তৈরি করে। বর্তমানে দিলীপ সানা গংরা তাদের স্বার্থ হাসিল  করার জন্য রাস্তাটি বন্ধ করে দিয়েছে।

এতে করে সাধারন মানূষের পাশাপাশি স্কুল গামি শিক্ষার্থীদের চরম ভোগান্তি পোহাতে হচেছ। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আমির আলী গাইন বলেন রাস্তাটি সংস্কারের জন্য কাবিটা প্রকল্পের মাধ্যমে বরাদ্ধ দেওয়া হয়েছে। তবে স্থানীয় লোকদের দন্ধের কারনে কাজ করা সম্ভব হচ্ছেনা।