কয়রায় দক্ষিন বেদকাশির মারামারির ঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কয়রায় দক্ষিন বেদকাশির মারামারির ঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন
আগস্ট ৫, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ মনিরুজ্জামান মনু,কয়রা :
কয়রায় দক্ষিন বেদকাশি ইউনিয়নের চরামুখা গ্রামের মারামারির ঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন করেছেন একই গ্রামের কনক চন্দ্র মন্ডলের পুত্র ডাঃ ভবতোষ কুমার মন্ডল।  ৫ আগষ্ট বেলা ১১ টায় কয়রা উপজেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্য তিনি জানান,গত ৩০ জুলাই স্থানীয় বিকাশ মন্ডল সংবাদ সম্মেলনে আমাদের বিরুদ্ধে যে সকল অভিযোগ উপস্থাপন করেছে তা সম্পুর্ন মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট।

প্রকৃত ঘটনা হচ্ছে যে স্থানীয় বিকাশ মন্ডল ও গোবিন্দ মন্ডলের সাথে একটি জায়গায় ঘর বাধাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে দীর্ঘ দিন দ্বন্দ চলে আসছে। এরই ধারাবাহিকতায় ২৩ জুলাই উভয়ের মধ্যে কথাকাটাকাটির মধ্যে এক পর্যায়ে মারামারির সৃষ্ঠি হয়। সেখানে আমিসহ আমার পরিবারের ৬ জনকে বিকাশ গংরা বেধড়কভাবে কুপিয়ে জখম করে।

এসময় তারা আমার বসতঘর ও চেম্বারে ঢুকে ভাংচুর করে  আড়াই লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিসাধন করে এবং দুটি স্বর্নের চেইন ও লক্ষাধিক টাকা লুট করে নিয়ে য়ায়। তিনি আরও জানান, আমার স্ত্রী  কাকলি মন্ডল ও ভাইয়ের স্ত্রী রানু মন্ডলকে শ্লীলতাহানি করার চেষ্টা করলে তাতে তারা বাধা প্রদান করলে  ক্ষিপ্ত হয়ে বিকাশ গংরা তাদেরকেও কুপিয়ে জখম করে এবং  বীরদর্পে আমার বাড়ি থেকে রাস্তায় এসে তারা বলে মিলনকে চিনিষ এবার চিনে নে এই বলে তারা ঘটনা স্থান ত্যাগ করে।

এই ঘটনাটি ভিন্ন খাতে প্রভাবিত করার লক্ষে  বিকাশ গংরা মিথ্যা সংবাদ সম্মেলন সহ নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সংবাদ সম্মেলনে তিনি প্রকৃতি ঘটনা উৎঘাটনের জন্য প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।