কয়রায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা


78 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কয়রায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা
জুন ১৫, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ মনিরুজ্জামান মনু ::

খুলনার কয়রায় নজরুল ইসলাম সানা (৫৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনা টি ঘটেছে ১৫ জুন সকাল ৭টার দিকে কয়রা উপজেলার ফতেকাটি গ্রামে। নিহত নজরুল ইসলাম সানা ওই গ্রামের মৃত আবুল কাশেম সানার ছেলে। এ ঘটনায় সাথে জড়িত সন্দেহে আহসান উল্লাহ নামে এক জনকে আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানিয়েছেন, জমির সীমানা নিয়ে কয়েকদিন ধরে বৃদ্ধ নজরুল ইসলামের সাথে তার চাচাতো ভাই দবিরুদ্দীনের বিরোধ চলে আসছে। শনিবার সকালে ওই বৃদ্ধ তার জায়গায় কেন গোলপাতা রাখা হয়েছে জানতে চাইলে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দবির উদ্দিন ও তার শ্যালক নজরুল মোল্যা বৃদ্ধকে বেধড়ক মারপিট করে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর বৃদ্ধের চাচাতো ভাই দবির উদ্দীন ও তার শ্যালক নজরুল ইসলাম পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দবির উদ্দীনের ছেলেকে গ্রেফতার করেছে।
কয়রা থানার অফিসার ইনচার্জ(ওসি) তারক বিশ্বাস জানান, জমির সীমানা নির্ধারনকে কেন্দ্র দু’পক্ষের বাক-বিতন্ডার এক পর্যায়ে দবির উদ্দীন ও তার শ্যালক নজরুল মোল্যা ওই বৃদ্ধকে ঘুষি মারলে তিনি মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত দবির উদ্দীনের ছেলে আহসান উল্লাহকে আটক করা হয়েছে। বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।