কয়রায় শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন


695 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কয়রায় শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
আগস্ট ১, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

শেখ মনিরুজ্জামান মনু,কয়রা  :
সন্ত্রাস নয়, শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই” এই স্লোগানকে সামনে রেখে কয়রার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস এবং জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন র্কমসূচী পালন করা  হয়েছে । কর্মসুচী পালনের লক্ষে দুপুর ১ টায় কয়রা উপজেলা প্রেস ক্লাবের সামনে কয়রা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধন কর্মসুচীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি কয়রা উপজেলা শাখার সভাপতি প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র মন্ডল,সাধারন সম্পাদক প্রধান শিক্ষক মোঃ রেজাউল ইসলাম,সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খায়রুল আলম,শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন,ইসমাইল হোসেন,বরুন কুমার বৈরাগী,দেবদাস মন্ডল,সচিত্র মন্ডল,মেরিনা খাতুন শিক্ষার্থী প্রজেত দত্ত,অনুপমা প্রমুখ।

অপর দিকে বড়বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির,শিক্ষক আবুল বাশার,দীপক কুমার মিস্ত্রী প্রমুখ। অনুরুপ বাশখালী মাধ্যমিক বিদ্যালয়ে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সরোজ কান্তি রায়,শিক্ষক গৌরপদ মন্ডল,মোঃ নওশের আলী প্রমুখ।

এছাড়া,মদিনাবাদ মডেল মাধ্যমিক বিদ্যালয়,সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়,শাকবাড়িয়া স্কুল এন্ড কলেজ,মঠবাড়ী সেরাজিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়,গ্রাজুয়েটস মাধ্যমিক বিদ্যালয়, আমাদী জায়গীর মহল তকিম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়,জাকারিয়া শিক্ষা নিকেতন,কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ে মানববন্ধন কর্মসুচী পালন করে।

মানববন্ধনে বক্তারা দেশে সন্ত্রাস, মৌলবাদ ও জঙ্গীবাদ চালিয়ে মানুষ হত্যা ঘটনার তীব্র নিন্দা ও প্রতবিাদ জানান। সন্ত্রাস ও জঙ্গীবাদের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবী জানান। সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন র্কমসূচীতে  হাজার হাজার শিক্ষার্থী, শিক্ষক/শিক্ষিকা অংশ গ্রহণ করেন।