খলিষখালী চেয়ারম্যানের মহতি উদ্যোগে তেয়াশিয়া খালের উপর কাঠের ব্রীজটি নতুন করে নির্মান


491 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খলিষখালী চেয়ারম্যানের মহতি উদ্যোগে তেয়াশিয়া খালের উপর কাঠের ব্রীজটি নতুন করে নির্মান
মে ২০, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ বিশেষ প্রতিনিধি ॥
————————–
তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের তেয়াশিয়া খালের (ঠান্ডায় নদী) উপর কাঠের ব্রীজটি নতুন করে নির্মান করা হয়েছে। খলিষখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাফ্ফর রহমান নিজ উদ্যোগে গত দু‘দিন ধরে কাঠের ব্রীজটি নির্মান করা হয়। কাঠের ব্রীজটি নির্মানের ফলে দুধলিয়া ও শুক্তিয়া চরের মানুষের চলাচলের পথ সুগম হলো।
এদিকে কাঠের ব্রীজটি ভাঙ্গাচুরা থাকায় দীর্ঘদিন ধরে চরের ছেলে-মেয়েরা শুক্তিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আসাযাওয়া অনিয়মিত হয়ে যায়। বিষয়টি সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন এর দৃষ্টি আকর্ষন হলে তিনি দ্রুত কাঠের ব্রীজটি সংস্কারের জন্য তালা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন।
খলিষখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাফ্ফর রহমান জানান, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার ফরিদ হোসেন দ্রুত কাঠের ব্রীজটি সংস্কারের জন্য উদ্যোগ নিতে বলেন তিনদিন আগে। এক পর্যায় শুক্রবার থেকে কাঠের ব্রীজটি নতুন করে সংস্কার কাজ শুরু করা হয়। দুই দিন পর গতকাল মানুষ পারাপারের জন্য খুলে দেয়া হয় কাঠের ব্রীজটি।
চেয়ারম্যান জানান,কাঠের ব্রীজটি নির্মানে প্রায় দেড় লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে। তিনি আরও জানান,কাঠের ব্রীজটির উপর দিয়ে দীর্ঘদিন ধরে মানুষ পারাপার হতে পারত না। চরের ছেলে মেয়েরা স্কুলে যেতে পারত না। কাঠের ব্রীজটি সংস্কার হওয়ায় এখন এলাকার মানুষ দারুন খুশি।

##