খাজরা ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন


1047 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খাজরা ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন
অক্টোবর ৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::

আশাশুনি উপজেলার খাজরা ইউপি বারবার নির্চাচিত চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, যুবলীগের সবেক সভাপতি ও বর্তমানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম শাহ নেওয়াজ ডালিমের নি:স্বার্থ মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে এলাকাবাসি। বৃহস্পতিবার সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা জজ কোর্ট চত্বরে এ মানববন্ধন ও সমাবেশে অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা দীনেশ মন্ডল এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন খাজরা
ইউপি’র প্যানেল চেয়ারম্যান জালাল উদ্দিন মোড়ল, খাজরা মাধ্যমিক বিদ্যালয়েরর পরিচালনা পর্ষদের সভাপতি প্রদীপ চক্রবর্তী, যুবলীগ নেতা রিপিয়ান হোসেন, ইউপি সদস্য সাইফুল ইসলাম বাচ্চু, হোসেন আলী, রাম পদ সানা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ইউনিয়ন ন আওয়ামীলীগে অনুপ্রবেশকারী হাইব্রিড আওয়াামীলীগের ও জামায়াত বিএনপির সক্রিয় নেতা কর্মীদের সাথে নিয়ে সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুস বারবার নির্বাচিত নৌকা প্রতীকের চেয়ারমান আলহাজ্ব এস এম শাহনাওয়াজ ডালিমের নামে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করছে। বক্তারা আরও বলেন, আজকের এই জনসমাগম জানান দেয় চেয়ারম্যানের জনপ্রিয়তা। আজকে সমাবেশে আসতে সন্ত্রাসী রুহুল কুদ্দুস বাহিনীর ক্যাডারা ডলিম চেয়ারম্যান সমার্থকদের উপর হামলা চালিয়ে ১০/১২ জনকে আহত করেছে। বক্তারা অভিলম্বে চেয়ারম্যানকে নি:শর্ত মুক্তি ও জনগনের চেয়ারম্যানকে জনগনের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের কাছে আহবান জানান। এসময় হাজার হাজার নারী পুরুষ চেয়ারম্যানের নামে মিথ্যা ও হয়রানি মুলক মামলা প্রত্যাহারসহ তাকে নিঃশর্ত মুক্তির দাবি জানান। মানববন্ধন ও সমাবেশ মুক্তিযোদ্ধা শিক্ষক, ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

#