খাদ্য অধিকার বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।


364 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খাদ্য অধিকার বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।
অক্টোবর ২৭, ২০১৬ ভিডিও গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না, সাতক্ষীরা। বৃহস্পতিবার সকাল দশটায় স্বদেশ সাতক্ষীরার  নিজস্ব কার্যালয়ে খাদ্য অধিকার বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সকল সদস্য সংগঠনের প্রতিনিধিদের সমর্থন ও সম্মতিতে   সাতক্ষীরা  জেলা কমিটি গঠন করা হয়েছে।
সবার জন্য পর্যাপ্ত খাদ্য ও পুস্টি নিরাপত্তা চাই,  খাদ্য অধিকার আইন চাই এই প্রতিপাদ্যকে ধারন করে গণমানুষের 5 টি মৌলিক চাহিদা সমুন্নত রাখতে এবং সকল প্রকার খাদ্যে ভেজাল রোধে সারাদেশে 52 টি জেলায় একযোগে এই কমিটি গঠন করা হয়েছে। যারা কমিটিতে অন্তর্ভুক্তি হয়েছে তারা হলেন চুপড়িয়া মহিলা সমিতির সভানেত্রী মরিয়ম মান্নান সভাপতি, অনন্যা মহিলা সমিতির সসভানেত্রী তহমিনা ইসলাম সহ-সভাপতি , ক্রিসেন্টের নির্বাহী পরিচালক আবু জাফর সিদ্দিকী সহ-সভাপতি, স্বদেশের নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত সাধারণ সম্পাদক, সিডোর প্রধান  নির্বাহী শ্যামল কুমার বিশ্বাস  যুগ্ম-সাধারন সম্পাদক (1) বরসা”র সহকারী পরিচালক মোঃ নাজমুল আলম মুন্না যুগ্ম-সাধারন সম্পাদক (2)
বাংলাদেশ ভিশনের নির্বাহী পরিচালক অপারেশন পাল অর্থ সম্পাদক, সাংবাদিক ও উন্নয়ন কর্মী  ফারুক রহমান সাংগঠনিক সম্পাদক, হেড এর নির্বাহী পরিচালক লুইচ রানা গাইন  দপ্তর সম্পাদক, জিডিএফ সভানেত্রী ফরিদা আক্তার বিউটি মহিলা বিষয়ক  সম্পাদক, বাংলাদেশ মহিলা পরিষদ সাতক্ষীরা শাখার সম্পাদক জ্যোৎস্না দত্ত সাংস্কৃতিক ও আন্দোলন সম্পাদক। সদর উপজেলা  সদস্য জয় মহিলা সংস্থার সভানেত্রী খুরশীদ জাহান শীলা, সঞ্চিতা মহিল উন্নয়ন সংস্থার সভানেত্রী সিরাজুন সঞ্জু, জাগরণী মহিলা সমিতির সভানেত্রী ফজিলাতুন্নেছা ও উন্নয়ন সংগঠন  খেয়ার পরিচালক  জ্যোৎস্না আরা, শ্যামনগর উপজেলা উন্নয়ন সংগঠন প্রগতির নির্বাহী পরিচালক অধ্যক্ষ আশেক ই এলাহি, গণচেতনার নির্বাহী পরিচালক শিবু প্রসাদ বৈদ্য, দেবহাটা  উন্নয়ন সংগঠন ডিডিসি নির্বাহী পরিচালক মো: রিয়াজুল ইসলাম, আশাশুনি উন্নয়ন সংগঠন সোপানের নির্বাহী পরিচালক সেকেন্দার আলী, তালার নারী উন্নয়ন সংস্থার পরিচালক গুলশান আরা।