খাবার পানি অপচয় করায় কোহলির জরিমানা


92 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খাবার পানি অপচয় করায় কোহলির জরিমানা
জুন ৭, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

সময়টা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। আইপিএলে ভালো খেলতে পারেননি। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও হাসেনি ভারত অধিনায়কের ব্যাট। মূলপর্বেও বড় ইনিংসের দেখা পাননি তিনি। এর মধ্যে খাবার পানি অপচয় করায় জরিমানাও গুণতে হলো তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, খাবারের জন্য প্রয়োজনীয় পানি গাড়ি ধোয়ার কাজে ব্যবহার করেন ভারত অধিনায়ক। সম্প্রতি বিশুদ্ধ পানি দিয়ে গানি পরিস্কার করতে গিয়ে ধরা খেয়েছেন কোহলির ড্রাইভার ও স্টাফরা। এটা দেখে গুরুগাও মিউনিসিপ্যাল কর্পোরেশনে অভিযোগ করেন কোহলিরই এক প্রতিবেশি।

বিষয়টি পর্যবেক্ষণে সময় নেয়নি মিউনিসিপ্যাল কর্পোরেশন কতৃপক্ষ। দেখা যায়, খাবারের বিশুদ্ধ পানি দিয়ে গাড়ি ধোয়ার কাজে ব্যবহার করছেন কোহলির গাড়িরক্ষীরা। তৎক্ষনাতই ভারত অধিনায়ককে ৫০০ রুপি জরিমানা করা হয়। সেই সাথে সতর্কতাও পেয়েছেন ভারত অধিনায়ক। কতৃপক্ষ জানিয়েছে, পানি অপচয় করার জন্য কেবল কোহলিই নয় আশেপাশে আরো কয়েকজনকে জরিমানা করা হয়েছে।

গুরুগাও মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার যশপাল যাদব বলেন, ‘গ্রীষ্ণকালে পানির খুব কাটতি থাকে। খাবার পানির অপচয় রোধে আমরা সর্বদাই সতর্ক থাকি। পর্যবেক্ষণ করে দেখা যায় যে, কোহলিসহ বেশ কয়েকজন খাবার পানি দিয়ে গাড়ি ধোয়ার কাজ করছেন। এটা অপ্রত্যাশিত। তাদের জরিমানা করা হয়েছে।’