খালেদা গুরুতর অসুস্থ নন, তাই জামিন দেননি আদালত : আইনমন্ত্রী


104 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খালেদা গুরুতর অসুস্থ নন, তাই জামিন দেননি আদালত : আইনমন্ত্রী
ডিসেম্বর ১৩, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আইনজীবীদের বক্তব্য শুনে ও ডাক্তারি রিপোর্ট দেখে আদালত খালেদা জিয়াকে জামিন দেওয়ার প্রয়োজন মনে করেননি। তিনি তেমন কোন গুরুতর অসুস্থ নন। এই কারণে আদালত তাকে জামিন দেননি।

তিনি বলেন, বিএনপি নেতাদের এই দেশের আইন বা কোন প্রতিষ্ঠানের প্রতি শ্রদ্ধা নেই, এটা তাদের কাজকর্ম ও কথাবার্তায় বুঝিয়েছেন। তাদের বিপক্ষে কোন আদেশ ও রায় গেলে তারা এটা মানি না ওটা মানি না ও এটা ঠিক না ওটা ঠিক না বলেন। তারা কয়েকজন সমর্থক নিয়ে নিজেদের গদি ঠিক রাখার জন্য এসব কথাবার্তা বলছেন।

শুক্রবার সকালে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের সংঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। এ সময় আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ও সলুই খাল খনন শীর্ষক প্রকল্প কাজের উদ্বোধন করেন।

আইনমন্ত্রী আখাউড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। কিন্ত বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির দোশররা এই দেশকে ব্যর্থ রাষ্ট্র ও ভিক্ষুকের রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিলেন। বিএনপি, জামায়াতের ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত লুটপাটের ধ্বংস্তুপ থেকে বর্তমানে সারাবিশ্বের ৫ দেশটি উন্নয়নশীলের তালিকায় বাংলাদেশের নাম উঠে এসেছে।