খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে সাতক্ষীরায় দোয়া


117 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে সাতক্ষীরায় দোয়া
এপ্রিল ১৩, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায়। বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাতক্ষীরা জেলা ইউনিটের আয়োজনে মঙ্গলবার দুপুর ২টায় জেলা আইনজীবী সমিতির দ্বিতীয় তলায় উক্ত দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব এ্যাডঃ সৈয়দ এখলেছার আলী বাচ্চুর সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডঃ এবিএম সেলিম, সংগঠনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আকবর আলী, এ্যাডঃ অসীম কুমার মন্ডল, এ্যাডঃ কামরুজ্জামান ভুট্ট, এ্যাডঃ শিহাব মাসউদ সাচ্চু, এ্যাডঃ অসীম কুমার মন্ডল, এ্যাডঃ নুরুল আমীন, এ্যাডঃ মিজানুর রহমান বাপ্পী, এ্যাডঃ আলমগীর আশরাফ, এ্যাডঃ খোরশেদ আলম ডালিম, এ্যাডঃ আমিনুল ইসলাম, এ্যাডঃ শামছুদ্দোহা খোকন, এ্যাডঃ এসএম সালাহ উদ্দিন, এ্যাডঃ লুৎফুন্নেছা রুবী প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন এ্যাডঃ খন্দকার ইয়াছিন হাবিব।

দোয়া অনুষ্ঠান থেকে এ সময়, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল পর্যায়ের অসুস্থ্য নেতৃবৃন্দের সুস্থ্যতা কামনা করা হয় এবং মহামারি করোনা ভাইরাস থেকে বাংলাদেশের মানুষ যাাতে বাঁচতে পারে তার জন্য পরম করুনাময় আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করা হয়।

#