‘খালেদা জিয়া আর দেশে ফিরবেন না’


223 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘খালেদা জিয়া আর দেশে ফিরবেন না’
নভেম্বর ১৩, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডেস্ক :
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কারাগারে যাওয়ার ভয়ে বিদেশ থেকে আর দেশে ফিরবেন না বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার দুপুর ১টার দিকে বেনাপোল আন্তর্জাতিক বাস টার্মিনাল ভবনে স্থলবন্দর কর্তৃপক্ষের আয়োজনে  এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, ক্ষমতার লোভে জ্বালাও-পোড়াও আন্দোলন করে তিনি দেশে যে অরাজকতা সৃষ্টি করেছেন, মানুষ হত্যা ও  সম্পদ নষ্ট করেছেন তাতে ক্ষতিগ্রস্ত মানুষ কখনো তাকে ক্ষমা করবে না। এসব চলমান মামলায় তার জেলে যাওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

তিনি বলেন, দেশকে ভালোবাসতে হলে উন্নয়নের কাজ করতে হলে সুন্দর মন থাকতে হয়। আর সেই মন খালেদার নেই- আছে শেখ হাসিনার। তাই যতবার এদেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে, ততবার উন্নয়নের জোয়ার এসেছে। আর বিএনপি সরকার ক্ষমতায় এলে দেশ জঙ্গিবাদের আস্তানা হয়, পুড়িয়ে হত্যা করা হয় মানুষকে। শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে বলে জানান তিনি।

অতিরিক্ত সচিব তপন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুগ্ম সচিব শোশেন শাহ, বেনাপোল কাস্টমস কমিশনার এ এফ এম আব্দুল্লাহ খান, বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) আমিনুল ইসলাম, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন প্রমুখ।