খুলনাকে পরাজিত করে সাতক্ষীরা ফুটবল একাদশের জয় লাভ


186 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনাকে পরাজিত করে সাতক্ষীরা ফুটবল একাদশের জয় লাভ
সেপ্টেম্বর ১৯, ২০২০ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে প্রীতি ফুটবল টুর্নামেন্ট

কৃষ্ণ ব্যানার্জী ::

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আশাশুনির আনুলিয়া ইউনিয়নের একসরা ফুটবল মাঠে এক প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। খেলায় খুলনা জেলা সিনিয়র ফুটবল একাদশকে ২/১ গোলে পরাজিত করে সাতক্ষীরা জেলা সিনিয়র ফুটবল একাদশ জয় লাভ করেছে।
একসরা লায়ন্স ক্লাবের আয়োজনে বিকাল ৪টায় অনুষ্ঠিত তুমূল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় প্রথমার্ধে উভয় দল এক এক গোলে সমতা রেখে শেষ হয়। দ্বিতীয়ার্ধের শেষের দিকে সাতক্ষীরা ফুটবল একাদশের পক্ষে হাফিজুল ইসলাম একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়।
উক্ত ফুটবল খেলায় লায়ন্স ক্লাবের সভাপতি সভাপতি আজমীর হোসেন নয়নের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন, আনুলিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগনেতা জি এম বারিক গাজী। বিশেষ অতিথি আনুলিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মো: ফরুকুজ্জামান ফারুক, লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি মো: কামরুজামান, মুক্তিযোদ্ধা মাহাবুর রহমান গাজী, আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান গাজী, মতিয়ার রহমান মোড়ল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুস সাত্তার গাজী প্রমূখ।
রেফারীর দায়িত্ব পালন করেন, আশরাফুল জামান, মহাসিন আলম ও আকবর হোসেন। বিজয়ীদল ও রানার আপ দলকে নগদ অর্থ প্রদান করা হয়। ভাস্ককারের দায়িত্ব পালন করেন, মফিজুল ইসলাম সারাফাত ও জাহাঙ্গীর আলম । শত শত নারী ও পুরুষ দর্শক খেলাটি উপভোগ করেন।