খুলনার ডুমুরিয়ায় প্রেমিকের হাতে প্রেমিকার ভাই খুন !


411 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
খুলনার ডুমুরিয়ায় প্রেমিকের হাতে প্রেমিকার  ভাই খুন !
আগস্ট ২৮, ২০১৫ Uncategorized খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ওয়াহেদ-উজ-জামান, খুলনা :
খুলনার ডুমুরিয়া উপজেলার পল্লীতে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার ছোট ভাই ফয়সাল মল্লিক (১২) নিহত হয়েছে। এ সময় তার পিতাসহ আরও তিন জন গুরুতর জখম হয়। এ ঘটনা বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার উলা গ্রামে ঘটে। পুলিশ স্থানীয়দের সহায়তায় হত্যাকারী প্রেমিক মিজানুর রহমানকে গ্রেফতার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উলা গ্রামের আব্দুর রশীদ মল্লিকের কন্যা সোমা’র সাথে আরাজিডুমুরিয়ায় নানা বাড়িতে বসবাসকারী মিজানুর রহমানের সম্পর্ক ছিল। সে সূত্র ধরে মিজান বৃহস্পতিবার রাত ১২টার পর সোমাদের বাড়িতে আসে। সোমারও সম্মতি থাকায় সে তার ঘরে প্রবেশ করে। কিন্তু বিষয়টি তার বাড়ির লোকজন টের পেয়ে মিজানকে ধরে ফেলে। তখন সে ছুরি দিয়ে সোমা’র ছোট ভাই ফয়সালকে উপর্যপুরি আঘাত করে। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া ঘটনার সময় ছুরিকাঘাতে সোমা’র পিতা আব্দুর রশীদ মল্লিক এবং প্রতিবেশি মোফাজ্জেল সরদার ও মোস্তফা সরদারও ছুরির আঘাতে জখম হয়। তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ এম. মশিউর রহমান বলেন, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় হত্যাকারী মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।